bangla incest choti: সুন্দরী বউকে পর পুরুষ দিয়ে চোদানোর কাহিনী

bangla incest choti: সুন্দরী বউকে পর পুরুষ দিয়ে চোদানোর কাহিনী

আমার স্ত্রী বিদ্যা, বুদ্ধিমতী শিক্ষিতা একজন মহিলা। বিদ্যা একজন লাভলী কেয়ারিং ওয়াইফ,
এবং যৌনতার দিক থেকে খুবই আবেদনময়ী,
কিন্তু সেটা শুধুমাত্র আমাদের শোয়ার ঘরের মধ্যেই সীমাবদ্ধ। কেননা পোশাক পরিচ্ছন্নের ব্যাপারে বিদ্যা অনেকটা চিরাচরিত মনোভাবের,
বাড়ির বাইরে সে সর্বদাই শাড়ি পরে বেরোতো এবং শাড়ি এমন ভাবে পড়তো যাতে তার শরীরের খুব কম অংশই বাইরে প্রকাশিত হয়।

Bangla Cuckold Choti

বিদ্যা সবার সাথে বন্ধুসুলভ আচরণ করলেও কখনোই অন্য কারোর কাছে যাওয়ার চেষ্টা করেনি, এমনকি তার বান্ধবীদের সাথেও সে যেকোনো রকম নোংরা জিনিস নিয়ে আলোচনা করতে দ্বিধা বোধ করতো। বাইরের লোকের কাছে একটু চাপা গোছের মহিলা হলে বিদ্যা আমার সাথে সব কিছু নিয়ে খোলাখুলিই কথা বলতো,, যেহেতু আমাদর বিবাহিত জীবন আট বছরের সেহেতু আমরা বাড়িতে একসাথে থাকলে কোনোরকম দ্বিধা বোধ ছাড়াই নানা বিষয় নিয়ে আলোচনা করতাম এবং যার অন্তর্গত ছিল আমাদর যৌন জীবনও।
বিদ্যা এখন তিরিশ আর আমি পঁয়ত্রিশ, থাকি শিয়ালদাই, সল্টলেকের একটা IT ফার্ম এ আমি কর্মরত, আর বিদ্যা শহরের একটা নামি টেলিকম অফিসের রিসেপসনিস্ট এর কাজ করে। Bangla Cuckold Choti
কীভাবে এবং কখন এটি শুরু হয়েছিল জানি না, তবে আস্তে আস্তে বিদ্যা কে নিয়ে আমার মাথায় উদ্ভট সব চিন্তা ভাবনা আস্তে শুরু করে। আস্তে আস্তে আমি তাকে অন্য পুরুষদের সাথে ফ্লার্ট করতে দেখার তাগিদ পেতে শুরু করলাম এবং কখনো কখনো শুধু ফ্ল্যার্ট না, আমি আমার কল্পনায় বিদ্যা কে অন্য পুরুষের সাথে যৌন মিলনে লিপ্ত হতে দেখতে লাগলাম এবং যেটাতে আমার বিরক্ত লাগার কথা সেই জিনিস টা নিয়ে মনে মনে চরম সুখ অনুভব করতে লাগলাম।

Choti bangla golpo

বাড়িতে একদিন বসার ঘরে আড্ডা মারার ছলে ব্যাপার টা ওকে জানালাম, ব্যাপারটা শুনে ও স্তম্ভিত হয়ে গেলো এবং কিছুটা রেগেও গেলো। কিন্তু বেশকিছু দিন ব্যাপারটা ওকে বোঝানোর পর ও কিছুটা বুঝলো এবং শেষমেষ ওকে রোলপ্লে সেক্সএর মধ্যে ইনভল্ভ করতে সমর্থ হলাম । ব্যাপারটা প্রায় পাঁচ, ছয় মাস চলতে লাগলো। এই সময়ের মধ্যে আমার কল্পনার সাথে খেলতে তার কোনরকম আর মানসিক অস্বস্তি ছিল না।
এই কয়েক মাসে আমরা অসংখ্য বার মিলিত হয় আর প্রত্যেক বার মিলনের সময় বিদ্যা তার পছন্দের পুরুষের নাম চিৎকার করতে করতে মিলিত হতো, আর মিলন শেষ হতো এক অন্য পর্যায়ের সুখের ধারা দিয়ে, যা গত আট বছরের আমাদের বিবাহিত জীবনে কোথাও যেন হারিয়ে গেছিলো। ধীরে ধীরে খেয়াল করতে লাগলাম এই পুরো ব্যাপারটাই আমি যেরকম উত্তেজিত হয়ে পড়ি বিদ্যাও ঠিক একই ভাবে ভীষণ রকম উত্তেজিত হয়ে পরে। Bangla Cuckold Choti
জিনিসটা দেখে আমার বেশ ভালোই লাগলো,, ঠিক এই সময় আমি ঠিক করলাম ব্যাপারটা এবার পরবর্তী পর্যায়ে নিয়ে যেতে – এবং বাস্তবেই বিদ্যা অন্য কারোর সাথে মিলিত হয়ে চরম সুখ ভোগ করুক সেটা দেখার প্রতীক্ষায় রইলাম। কিন্তু বিদ্যার সাথে আবার এটা নিয়ে আলোচনা করলে বিদ্যা এটার চরম বিরোধিতা করে, তার মতে, এগুলো কল্পনাতেই মানাই, বাস্তবে ব্যাপারটা চরম লজ্জার এবং বিপজ্জনক, বিদ্যা সাফ জানিয়ে দেয় সে কখনো এরকম কোনো ব্যাপারে হ্যা বলবে না। আমি ওকে বারবার বোঝানোর চেষ্টা করলেও ও ওর সিদ্ধান্তে অটল থাকে।

new bengali choti golpo

অনলাইনএ ছদ্দ নামে একটা একাউন্ট খুলে আমি অনেক বন্ধু বানায়, যাদের সাথে আমি আমার ফ্যান্টাসি নিয়ে আলোচনা করতে থাকি, ব্যাপারটা আমাকে চরম আনন্দ দিতে থাকে। সমস্ত অনলাইন ফ্রেন্ডসদের মধ্যে একজনের সাথে চ্যাট করতে আমি সব থেকে বেশিই পছন্দ করতাম। তিনি ব্যাপারটা নিয়ে একটু বেশিই উৎসাহিত থাকলেও খুব শান্ত ভাবে সব কিছু ম্যানেজ করতো। ওনার মাথায় নানারকম ইন্টারেস্টিং, ইরোটিক আইডিয়া থাকার পাশাপাশি ভদ্রলোক বেশ বিশ্বাসযোগ্য বলে মনে হলো। Bangla Cuckold Choti
ওনার নাম আক্রম খান, যেটা আমাকে বললেন। জন্মসূত্রে মারাঠা হলেও আক্রম এখন কলকাতায় থাকে। দীর্ঘদিন কলকাতায় থাকায় বাংলা টা বেশ ভালই বলতে পারেন।
পেশায় বিজনেসম্যান আক্রম একজন অত্যন্ত ধনী ব্যাক্তি, শহরের সব বড়ো বড়ো ব্যাবসায়ী, নেতামন্ত্রীদের সাথে ওঠা বসা ওর। কলকাতার আসে পাশে অনেক কনস্ট্রাকশন এর বিজনেস আছে আক্রম এর । আক্রম-এর বয়স চল্লিশ, ডিভোর্সড, রাজারহাট নিউটউন-এ 3 BHK ফ্ল্যাটে একাই থাকতেন তিনি।
আক্রম রীতিমতো আমার মনের তদন্ত করতে লাগলো, যেটা আমার কাছে বেশ ইন্টারেস্টিং লাগলো। সে দিন দিন আমার মনের মালিক হয়ে যাচ্ছিলো এবং নিজের মনের মতো করে আমার মনকে নিয়ন্ত্রণ করতে লাগলো। সে আমার র বিদ্যার ব্যাপারে যা কিছু জিগ্যেস করতো আমি কোনোকিছু না ভেবে তোতা পাখির মতো বলে দিতাম তবে আমাদের ছদ্দ নাম ব্যবহার করে। যদিও আক্রম কে কখনোই ব্যাক্তিগত কোনো তথ্য যেমন, টেলিফোন নাম্বার, বাড়ির ঠিকানা, অফিসের ঠিকানা ইত্যাদি ইত্যাদি দিয়নি। আক্রম বার বার জিগ্যেস করলেও এই বিশেষ কিছু ব্যাক্তিগত তথ্য আমি ওকে কখনোই দিয়নি। Bangla Cuckold Choti

bangla wife swap stories

Bangla choti golpo

কথা বলতে বলতে আক্রম একদিন আমাকে জিগ্যেস করলো , “আপনি কি সত্যিই আপনার স্ত্রীকে পরপুরুষের যৌন মিলনে লিপ্ত হতে দেখতে চান? “,, আমি প্রবল উদ্দমের সাথে জবাব দিলাম, “হ্যা অবশ্যই ”
আক্রম আমাকে এটার প্রমান দিতে বলে বললো যে, অন্তত একবার হলেও আমার স্ত্রীকে ওয়েব ক্যামেরা তে তাকে দেখাতে।
যদিও আমার একটা ওয়েবক্যামেরা ছিল, কিন্তু সেটার ব্যবহার বিদ্যা একেবারেই পছন্দ করতো না। বিদ্যা চাইত না আমাদর ঘরের ব্যাক্তিগত জিনিস আমি ওয়েবক্যামেরা দিয়ে বাইরের লোক কি দেখাই। যাইহোক আক্রম এর অনেক অনুরোধে রাজি হলাম এবং ওয়েব ক্যামেরার দারা লুকিয়ে লুকিয়ে বিদ্যার মুখ ছাড়া, কাপড় পড়া অবস্থায় শরীরের বিভিন্ন অংশ আক্রমকে দেখলাম। Bangla Cuckold Choti
যখন আক্রম আমার স্ত্রীকে দেখছিলো তখন আমি আক্রম-এর সাথে চরম উত্তেজনা মূলক কথা বলছিলাম। এভাবে ওয়েব ক্যামেরা তে বিদ্যার শরীর আক্রম কে দেখানো এবং সেই সাথে উত্তেজনামূলক কথাবার্তা বলা আমাদর রোজকার অবসর সময়ের রুটিন হয়ে গেলো। এমনকি বিদ্যা যখন বাড়িতে থাকতো না তখন আক্রম আমাকে বিদ্যার অন্তর্বাস অর্থাৎ ব্রা, প্যান্টি দেখানোর জন্য জেদ করতো, আমি চরম উত্তেজিত হয়ে ওর ব্যবহার করা জিনিস গুলো দেখতাম।

যাইহোক এসবের থেকে যেটা বেশি উত্তেজনার ছিল সেটা যখন আক্রমএর কাছে আমার স্ত্রীর এমন কিছু একটা জিনিস দেখায় যেটা আমার স্ত্রীর পরিচয় প্রকাশ করে। আক্রম কে আমি আমার স্ত্রীর পাসপোর্ট দেখায়। আমার স্ত্রীর পুরো নাম এখন ও জানতে পারে, ফলে আমার প্রতি তার বিশ্বাস আরো বেড়ে যায়। যদিও পাসপোর্টএ আমাদের পুরোনো ঠিকানা দেওয়া ছিল, যে জায়গার সাথে আমাদর এখন আর কোনো সম্পর্কই নেই, ফলে হুট্ করে আক্রম আমাদর বাড়িতে চলে আস্তে পারবে না। আমি আমার ফ্যান্টাসিতে ডুবে থাকলেও চোখ কান খোলা রেখেই এগোচ্ছিলাম। Bangla Cuckold Choti

choda chudir golpo bangla

Bangla choti golpo

আক্রম ও নিজের পাসপোর্ট আমাকে দেখালো। ধীরে ধীরে আমাদর মধ্যের বিশ্বাসএর সম্পর্ক টা আরো মজবুত হতে লাগলো। ফলে বেশ কিছুদিনের পর শেষমেষ আমার আমাদর টেলিফোন নম্বর এক্সচেঞ্জ করি।
এইভাবে আরো কিছুদিনের কথা বলার পর হঠাৎই আক্রমএর মাথায় একটা বুদ্ধি আসে, আমাকে প্রস্তাব দেয়, সে আমার স্ত্রীকে সামনে থেকে দেখতে চায়। আমি ঠিক বুঝলাম না ও কি বলতে চাইছে, কারণ আমার মনে হলো এটা কখনোই সম্ভব নয়, কারণ বিদ্যা অচেনা মানুষজনকে এড়িয়ে চলতেই ভালোবাসে।
কিন্তু নাছোড়বান্দা আক্রম কোনোমতেই মানতে রাজি নয়, অবশেষে ও আমাকে বললো শুধু দূর থেকেই দেখবে, আমি যেন ওকে আমার স্ত্রী কি করে, কোথায় যায় ব্যাপারগুলো ওকে একটু জানায় ফলে দূর থেকে খুব সহজেই সে আমার স্ত্রীকে দেখতে পাবে। ব্যাপারটা শুনে আমার লিঙ্গ একেবারে শক্ত হয়ে যায়, আর আমি চট করে আক্রম কে হ্যা বলে দি এবং আমি ওকে আমার স্ত্রীর ব্যাপারে অনেক কিছু ডিটেলস শেয়ার করি।
তো আমরা একটা সঠিক সময় ও দিনের অপেক্ষায় ছিলাম। এরকমই একদিন আমি যখন আক্রম এর সাথে চ্যাট করছিলাম তখনই জানতে পারি বিদ্যা বিকালে সাউথ সিটি মলে কিছু কেনাকাটার জন্য বেরোবে। আমি এটা আক্রমকে জানাই, আক্রম শুনেই আনন্দে লাফিয়ে ওঠে। কথাটা সোনার পরে আক্রম আমাকে জানালো সে এখন অফ লাইন হবে কারণ তাকে বিকালের জন্য তৈরি হতে হবে এবং বাকি কথা সে আমার সাথে এসএমএস এ বলে নেবে। Bangla Cuckold Choti
যদিও আমরা একে অপরের নাম্বার এক্সচেঞ্জ করেছিলাম তথাপি কখনোই ফোন কথা বলার সাহস পায়নি, আমার অনুরোধেই আক্রম আমার সাথে মেসেজে কথা বলতো। যাইহোক বিকালে বিদ্যা যখন বেরোলো আমি আক্রমকে মেসেজ করে জানিয়ে দিলাম বিদ্যার পরনে কি আছে, আর আমি যখন এটা আক্রমকে জানাচ্ছিলাম তখন আমার হৃৎপিণ্ড খুব জোরে আওয়াজ করছিলো। এতে আমি একটু নারভাস থাকলেও, মনের মধ্যে কেমন জানি একটা অজানা আনন্দ পাচ্ছিলাম।

ma chele choda chudir golpo

Bangla choti golpo

আফটারঅল আক্রম এর সাথে দীর্ঘদিন কথা বললেও আমি ওর ব্যাপারে সঠিক জানতাম না, ও আমাকে যেটুকু বলেছে সেটুকুই জানি শুধু। ওর কথা গুলো শুনে বিশ্বাসযোগ্যই মনে হয়েছিল-যদিও আমি নিশ্চিত ছিলাম না।
এমনকি একদিন বিদ্যা যখন কাপড় বদলাচ্ছিলো তখন লুকিয়ে ওয়েব ক্যামেরা তে দৃশ্যটা আমি আক্রম কে দেখিয়েছিলাম আর এখন ও আমার স্ত্রী কে সামনে থেকে দেখবে, দৃশ্যটা কল্পনা করে আমার লিঙ্গ শক্ত হয়ে গেলো। আমার নিজেকে বিশ্বাস হচ্ছিলো না আমি যেটা করছি সেটার উপর। Bangla Cuckold Choti
আসলে বলতে গেলে আমাকে নিয়ন্ত্রণ করছিলো আমার অযাচিত ফ্যান্টাসি আর আক্রম এর বলা শরীর, মন গরম করা সব কথা গুলো।

Bangla Cuckold Choti new stories

এর পরবর্তী দুই ঘন্টা আমি আক্রমকে ক্রমাগত মেসেজ করে গেলেও কোনো রকম রিপ্লাই পায়নি।অবশেষে আক্রমএর রিপ্লাই আসে এবং তাতে আক্রম আমাকে আমার মেইল বাক্স চেক করতে বলে। দ্রুত ফোনটা রেখে ল্যাপটপটা নিয়ে মেইল বক্সে আক্রম এর মেইল চেক করি এবং দেখি কিছু একটা ভিডিও পাঠিয়েছে।
ভিডিওটা ডাউনলোড করে চালু করলাম, প্রথমেই দেখলাম সাউথ সিটি মলের দৃশ্য। প্রথমের দিকে ভিডিওটাই কিছু বুঝতে পারছিলাম না, ঠিক কয়েক সেকেন্ড পর ভিডিওটাই বিদ্যাকে দেখতে পায়। বিদ্যা যখন দোকানে কেনাকাটা করছিলো আক্রম তখন লুকিয়ে ভিডিওটা তুলেছে।

bon ke chodar bangla golpo

Bangla choti golpo

ওই দোকান থেকে বেরিয়ে বিদ্যা যখন অন্য দোকানে যাচ্ছিলো আক্রম ঠিক তখন ওর পিছনে পিছনে যাচ্ছিলো এবং ক্যামেরা টা এমন জায়গায় ধরেছিলো যে বিদ্যার পাছাটা খুব কাছ থেকে দেখা যায়।
পরবর্তী কয়েক মিনিটে আক্রম বিভিন্ন এঙ্গেল থেকে বিদ্যার বুক, পাছা, কোমরের তোলা দৃশ্য দেখে উত্তেজনার চরম শিখরে পৌঁছে গেলাম এবং সেই সাথে আমার স্ত্রীকে পরপুরুষ লুকিয়ে ক্যামেরা বন্দি করেছে ভেবেই আমার লিঙ্গও উর্ধে উঠে চরম শক্ত হয়ে গেল। Bangla Cuckold Choti
আক্রম : এটাই তোমার স্ত্রী তো?,,
আমি : হ্যা একদম,,
এরপর থেকে আক্রমএর উপর আমার বিশ্বাসটা আরো বেড়ে গেলো, কারণ সে আমার স্ত্রীকে একা পেয়েও নিজেকে সংযত রেখেছিলো। Bangla Cuckold Choti
রোজকার মতো সেই রাতেও আমরা চ্যাট করতে লাগলাম। আক্রম খুব সুন্দর ভাবে আমার স্ত্রীর বুক পাছা, দোকানে ঝুকে জিনিস নেওয়ার সময় বিদ্যার ক্লিভেজ, সব কিছু নিয়ে দারুন উত্তেজক কথাবার্তা বলছিলো।রাতের চ্যাট টা এতটাই উত্তেজনাপূর্ণ ছিল যে আমার ধোনের ডগায় সবসময়ই প্রি-কাম বেরিয়ে আসছিলো। এই ঘটনার পর আক্রম ব্যাপারটাকে আরো এক ধাপ এগিয়ে নিয়র যেতে চাইলো।
আমিও সেটাই চাইছিলাম, তবে আমি একটু নারভাস ফীল করছিলাম ও কিছুটা ভয়ও লাগছিলো।
কিন্তু ততক্ষনে অনেক দেরি হয়ে গিয়েছে , আক্রম আমার মস্তিস্ককে পুরোপুরি নিজের নিয়ন্ত্রণে নিয়ে নিয়েছে । আমি এতটাই বশবর্তী হয়ে পড়েছিলাম যে ওর আমাকে দিয়ে যা খুশি করার ক্ষমতা ছিল।
আক্রম বললো ও বিদ্যার অন্তর্বাস দেখতে চাই ।

Bangla choti video

আমি : হ্যা,তুমি চাইলে বিদ্যা বাড়িতে না থাকলে ওয়েব ক্যামেরাতে দেখাতে পারি।
আক্রম : ওয়েব ক্যামেরাতে নয় আমি হাতে নিয়ে দেখতে চাই ।
আমি : তুমি কি আমাকে বিদ্যার অন্তর্বাস গুলো পাঠাতে বলছো?
আক্রম : না পাঠাতে বলিনি! আমি তোমার বাড়িতে গিয়ে দেখে আসতে চাই।
আমি : কী !!!!!!!!!!
আমার মনে হলো হয়তো ও মজা করছে আর নাহয় ও পাগল হয়ে গেছে।
কিন্তু আমি আপনাদের আগেই বলেছি ও রীতিমতো নিয়ন্ত্রণ করতে লেগেছিলো এবং আদেশ করার ভঙ্গিতে বললো, “বিদ্যা যখন বাড়িতে থাকবে না তখন আমি তোমাদের বাড়ি যাবো আর তুমি আমাকে ওর ব্রা, প্যান্টি, ফটোগ্রাফা সমস্ত কিছু দেখাবে।” Bangla choti video
আক্রম তার পরিকল্পনা আমাকে জানালো, আমার মনে হলো আমি কী ওকে আমার বাড়িতে ফেইস করতে পারবো ! আমি খুব চিন্তিত হয়ে পড়লাম। যদিও আমি ওকে আমাদর বাড়ির ঠিকানা দিইনি তথাপি ও আমাকে জানালো যে সে আমাদের বিলডিং টা খুব ভালো করেই চেনে ।
আক্রম : “তোমরা শিয়ালদাহ ************ বিল্ডিং আ থাকো তো ?
আমি ওর কথা শুনে রীতিমতো স্তম্ভিত হয়ে গেলাম। ওকে জিগ্যেস করলাম কিভাবে সে জানলো??
আক্রম আমাকে জানালো আগেরদিন ও বিদ্যা কে ফলো করে এসে দেখে গেছে। Bangla choti video

new choti golpo bangla

Bangla choti golpo

আমি পুরো ‘থ’ মেরে গেলাম বুঝতে পারলাম না এসব কী হচ্ছে। আমার মনে হতে লাগলো সামান্য একটু সুখের জন্য আমি আমাদর সুখী বিবাহিত জীবনটা নষ্ট করে ফেললাম না তো?? আক্রম আমাদের ব্যাপারে অনেক কিছু জেনে গেছে। ব্যাপারটা আর অনলাইন চ্যাটএর মধ্যে সীমাবদ্ধ নেই, আমাদের ব্যাক্তিগত জীবনেও এর প্রভাব শুরু হয়েছে।”আমি কি আমার ক্ষণিক সুখের জন্য শান্তিপূর্ণ জীবনটা নষ্ট করে ফেললাম? ” মনের মধ্যে এসব আশংকা থাকলেও এই ভাবনা চিন্তা গুলো আমার কাম উদ্দীপনা বাড়িয়ে দিছিলো।
প্যান্টের ভিতর আমার ধন টা চরম শক্ত হয়ে কাঁপছিলো । কেন জানিনা এরকম একটা চিন্তার সময়ও আমার কাম উত্তেজনা বেড়েই চলেছে। কেন জানিনা আক্রম এর সাথে সামনাসামনি দেখা করার সাহস না পেলেও পরে ওর উত্তেজনা পূর্ণ কথা শুনে বেশি ক্ষণ না বলতে পারলাম না, শেষমেসেজ রাজি হয়ে গেলাম।
কিন্তু একটা শর্তে যে, আক্রম যখন আসবে তখন আমি বাড়িতে থাকবো না , আমার বদলে আমাদের চাকর গোপাল বাড়িতে থাকবে আর আমি ওকে বলে রাখবো যে একজন ইন্টারনেট এর কানেকশন ঠিক করতে আসবে তাকে ঠিক থাক জায়গাটা দেখিয়ে দিতে, আর সেই ফাঁকে তুমি বাথরুম এ গিয়ে দেখে আসবে, যেগুলো বিদ্যা স্নান করার সময় ছেড়ে রেখে গেছে । Bangla choti video
শর্তটাতে ও রাজি হলেও, ঠিক খুশি হলো না, কারণ ও আমাকে সেখানে দেখতে চায়ছিল। যাইহোক এবার আক্রম আমাকে জিগ্যেস করলো, “তোমার ফ্লাট এর এক্সাক্ট নম্বর টা বলো”
আমি কিছুক্ষন চুপ রইলাম, নানারকম চিন্তা ভাবনা মাথায় ঘুরতে লাগলো, শেষে কামে বশীকরণ হয়ে বলেই ফেললাম..,, 403।
“403, ঠিক তো ”
“হ্যা, একদম এ ঠিক ”
কিছুক্ষনের জন্য আমার কাছে এটা স্বপ্ন মনে হচ্ছিলো, সব কিছু কেমন যেন সাজানো ঘটনা লাগছিলো। কিন্তু পরোক্ষনেই আমার গান ফিরল, বুঝলাম সবটা আদতেই বাস্তবে ঘটছে। Bangla choti video

choda chudir golpo bangla

যাইহোক,চ্যাট শেষ করার আগে আমরা একটা নির্দিষ্ট দিন আর সময় ঠিক করলাম, । কেন জানিনা এর পর থেকেই মনের ভিতর কেমন অস্থির অস্থির লাগতে শুরু করলো। মাঝে মাঝে মনের হতে লাগলো, আক্রম কে বলে এটা থামানো উচিত, ওকে বোঝানো যে এটা কেবলই আমার একটা বোকামি।
কিন্তু পরমুহূর্তেই আমার কাম উত্তেজনা যেন আমাকে বলছে, না এটা হতে দে, এতে চরম সুখ। যখন তখন বিদ্যা কে দেখলেই আমার লিঙ্গ দাঁড়িয়ে যাচ্ছিলো,, বিদ্যার হয়তো এব্যাপারে কোনো ধারণাই ছিল না,, যখনই আমরা সেক্স করতাম তখনি সে তার পুরোটা দিয়ে আমাকে ভালোবাসার চেষ্টা করতো,,
কেমন যেন নিজেকে অপরাধী মনে হতে লাগলো,, কিন্তূ কিন্তু কোনোকিছুই আমাকে সেই চরম সুখ দিতে পারতো না,, Bangla choti video
অবশেষে আমাদর পরিকল্পনার দিন আসলো,, একদিকে যেমন নিজেকে খুব নারভাস লাগছিলো ঠিক তেমনি অন্যদিকে নিজের মনের মধ্যে অজানা এক আনন্দ হচ্ছিলো,, আমার হৃদস্পন্দন খুব বেড়ে গেছিলো,, বিদ্যা অফিসে বেরিয়ে যাওয়ার পর আমার আর অফিসে যাওয়ার কোনো ইচ্ছে হলো না,, অফিসে ফোন করে একটা হেলথ লিভ নিয়ে নিলাম,, যাইহোক আমি অফিসে না গেলেও আমি বাড়িতে থাকলাম না কারণ আমি হয়তো আক্রম এর মুখোমুখি হতে পারবো না,,
বাড়ি থেকে বেরিয়ে সোসাইটির বাইরে একটা চা এর দোকানে বসে আক্রম এর ফোনের অপেক্ষায় থাকলাম,, বাড়ি থেকে বেরোনোর সময় গোপালকে ইন্টারনেট কানেকশন সারাতে একজন যে লোক (আক্রম ) আসবে সেটা বলে এসেছিলাম,, আর যেহেতু বাড়িতে গোপাল থাকবে তাই আক্রম যদি ফ্রড ও হয় তাহলেও কিছু একটা করতে পারবে না, কারণ গোলাপ বেশ বড়োসড়ো চেহারার একজন ছেলে,,

Boudir Pod Choda

চায়ের দোকানে কিছুক্ষন অপেক্ষা করার পর আক্রম কে একটা মেসেজ করলাম, “সব কিছু ঠিকথাক আছে তুমি যখন খুশি আসতে পারো “, জানিনা ঠিক তবে মেসেজ টা করার সময় আমার হার্টবীট মনে হয় 150 কাছে পৌঁছে গেছিলো,, Bangla choti video
আমি একজন অপরিচিত লোককে, যার সাথে আমি আমার স্ত্রীর গোপন অঙ্গ নিয়ে কথা বলি সে কিনা আজ আমার বাড়ি আসবে, শুধু তাই নয় সে আমার বউর ব্রা, প্যান্টি গুলো হাত দিয়ে, নাকে শুকএ দেখবে, আর যেটা আমার স্ত্রী হয়তো জানতেও পারবেও না,, বিদ্যা যদি জানতে পারে তাহলে সে কিরকম রিএক্ট করবে?

Bangla choti video new

মনের মধ্যে এসব ভাবনাচিন্তাই চলছিল তখন,, মনে হলো বিদ্যা জানতে পারলে হয়তো আমাকে খুন ই করে ফেলবে,, যাই হোক এসব ভাবনাচিন্তার মাঝেও আমি ব্যাপারটা বেশ ইনজয় করছিলাম, অবশেষে একটা সিগারেট ধরিয়ে ভাবলাম যা হচ্ছে হোক, বেশি না ভেবে ব্যাপারটা এনজয় করাই ভালো,,
প্রায় এক ঘন্টা পর আক্রম এর মেসেজ এলো”আমি তোমার বাড়িতে ” মেসেজ টা পড়ার সঙ্গে সঙ্গেই আমার হার্টবীট এতো জোর হয়ে গেলো যে আমার পাশে বসে থাকা লোকটাও যেন এটা শুনতে পাচ্ছে,, আমাকে এক কাপ চা অর্ডার দিয়ে কোনোরকমএ নিজেকে শান্ত করার চেষ্টা করলাম, কিন্তু শান্ত থাকার সব চেষ্টায় বৃথা গেলো,, মিনিট কুড়ি পর আবার একটা মেসেজ এলো, কাঁপা কাঁপা হাতে মেসেজ টা ওপেন করলাম “আমি এখন তোমার স্ত্রীর ব্রা আর প্যান্টি টা শুকছি, এগুলো আমি আমার জিভ দিয়ে চেটে দেখছি ”

Bengali Panu Golpo

মেসেজ টা পড়ার সাথে সাথেই আমার বাড়াটা প্যান্ট এর ভিতর হঠাৎ চরম শক্ত হয়ে গেলো,, প্যান্ট এর উপরটা তাঁবুর মতো হয়ে গেলো, আমি স্পষ্ট অনুভব করতে পারলাম আমার ধোনের ডগা দিয়ে প্রিকাম বেরিয়ে আসছে,, আমি নিচে তাকিয়ে প্যান্টের উপরে ভেজা ভাব বোঝা যাচ্ছে নাকি দেখলাম, সৌভাগ্যক্রমে কিছু বোঝা যাচ্ছিলো না,, Bangla choti video
সময় যেন এগোচ্ছেই না,, অস্থির ভাবে মিনিট দশেক অপেক্ষা করার পর পরবর্তী মেসেজ টা এলো, “আমার কাজ শেষ, আমি তোমার বাড়ি থেকে বেরোলাম ”   hindi stories new
চায়ের দোকানে বিল টা দিয়ে দ্রুত বাড়ি গিয়ে অস্থির ভাবে বেল বাজানোর কিছুক্ষন পর গোপাল দরজা খুললো,,
“কি হয়েছে দাদাবাবু? ”
“কিছু না তুই যা, কাজ কর”
“আমার কাজ হয়ে গেছে, বাড়ি যাবো ভাবছি ”
“ঠিক আছে যা ”

গোপাল বেরিয়ে যাওয়ার পর দরজাটা লাগিয়ে বাথরুমএ ছুটলাম,, বাস্কেট থেকে ব্রা প্যান্টি গুলো খুঁজতে লাগলাম,, দেখি উপরেই আছে,, হাতে তুলে নাকের কাছে নিয়ে শুকতে শুকতে আক্রম এর কথা ভাবলাম,, উফফ খুবই কামউত্তেজক ভাবনা ছিল, প্যান্টের ভিতর আমার বাড়া যেন কঠিন পাথর হয়ে গেছে,,

Chuda Chudi Golpo

কিছুক্ষন চোখ বন্ধ করে ভাবার পর ওগুলো যখন বাস্কেট এ রাখতে যায় তখন দেখি ওগুলোর উপরে সাদা সাদা চ্যাট চাটে কিছু একটা লেগে আছে,, বুঝতে দেরি হলো না এটা হরমোন,, তাহলে কি আক্রম এগুলো তে ধোন খেচে মাল ফেলেছে? এটা ভাবতেই আমার বাড়া আরো শক্ত হয়ে গেলো, Bangla choti video
নাকের কাছে ব্রা, প্যান্টি টা নিয়ে আয়নার সামনে দাঁড়িয়ে প্যান্ট টা খুলে আমার পাঁচ ইঞ্চি বাড়াটা খেচতে লাগলাম, কয়েক সেকেন্ড এর মধ্যেই আমার মাল বেরিয়ে গেলো,, মাল বেরোনোর সময় ব্রা, প্যান্টি টা আমার ধোনের ডগায় ধরলাম, দেখলাম আক্রম এর মালের উপরেই আমার মাল টা পড়েছে,,

Bon ke chodar kahini

বুঝতেই পারছেন সেই রাতে আমরা বিদ্যা কে নিয়ে চরম কামউত্তেজক চ্যাট করলাম, অনেক নোংরা নোংরা কথা বললাম,,, আক্রম আমাকে বললো কিভাবে বিদ্যার ব্রা প্যান্টি শুকতে শুকতে সে বিদ্যার গুদ আর দুধ কল্পনা করে ওগুলোর উপর মাল ফেলেছে,, হাত না দিয়ে কেবল আক্রম এর কথা গুলো শুনেই আমার ধোনের ডগা দিয়ে মাল বেরিয়ে এলো, Bangla choti video
পরমুহূর্তেই আক্রম আবার আগের মতো একটা আবদার করে বসলো, মাঝে মাঝে হুট্ হাট করে এরকম আবদার গুলো যেন ওর অভ্যাস এ পরিণত হয়েছিল,, ওর আবদার টা হলো,
বিদ্যা কে এবার ও সামনে থেকে নগ্ন দেখতে চায়! শুধু তাই ই নয় যদি সম্ভব হয় তাহলে সামনে থেকে ও আমাদর দুজনের সেক্স করা দেখতে চাই
আমি বললাম “না এটা কখনই সম্ভব না, বিদ্যা কখনোই এটা মানবে না,,
আক্রম – বিদ্যা জানতে পারবে না,,
আমি – সেটা কিভাবে সম্ভব.
পরমুহূর্তেই আক্রম আমাকে আবার তার সেই অদ্ভুত কিন্তু কামউত্তেজক পরিকল্পনার কথা শোনালো,,
বললো, “রাতে তোমার স্ত্রী ঘুমিয়ে পরার পর তুমি আসতে করে দরজা খুলবে, আমি ভিতরে ঢুকে তোমাদের বেডরুম এর জানালার পর্দার পিছনে লুকিয়ে পড়বো, তুমি সেই সময় বিদ্যা কে জাগিয়ে ওকে নগ্ন করে ওকে চুদবে আর আমি সেটা লুকিয়ে দেখবো,
পরে সব হয়ে গেলে বিদ্যা যখন ঘুমিয়ে পড়বে আমি তখন আস্তে আস্তে বেরিয়ে যাবো”,, পরিকল্পনা টা বেশ কামউত্তেজক ছিল,, যদিও ওর সব পরিকল্পনাই শুনতে খুব উত্তেজক মনে হলেও সেগুলোর বাস্তব রূপায়ণ চরম ঝুকি পূর্ণ ,, আক্রম এর কথা শুনে মনে হলো ও আমাকে অনুরোধ করছে না, এটা যে করেই হোক করতে হবে সেটার আদেশ করলো,,
আমি খুব সহজেই না বলে দিতে পারতাম কিন্তু “হ্যাঁ ” বলে দিলাম,,

Bangla choti 69

যাইহোক সেই সপ্তায় অনেক বিচার বিবেচনা করে একটা নির্দিষ্ট দিন ও সময় ঠিক করলাম,, সপ্তাহের মাঝের একটা দিন ঠিক করলাম কারণ উইকেন্ড এ বিদ্যা একটু বেশিই রাত করে ঘুমোই,,
পরবর্তী বুধবার রাত এগারোটায় সময় নির্ধারিত হলো,, আক্রম জানালো বুধবার রাত সাড়ে দশটা নাগাদ আমাদের বিল্ডিং এ এসে আমাকে মেসেজ করবে,,
অনেক প্রতীক্ষার পর বুধবার এলো,, সেদিন যেন আমি আর কোনো কাজে মনোসংযোগ করতে পারছিলাম না,, সকালেই বিদ্যা কে বললাম ও যেন অফিস থেকে ছুটি নেই, বাহানা দিলাম অনেক দিন দুজনে একসাথে কোথাও বেরোনো হয়নি তাই আজ বেরোবো,, ও একটু সারপ্রাইসড হয়ে একটু মুচকি হেসে বললো, “কি ব্যাপার, মিস্টার হাসব্যান্ড হঠাৎ এরকম পরিকল্পনা কেন? ”
শান্ত থেকে বললাম, “না অনেকদিন হলো দুজনে ভালো সময় কাটায়নি তাই ভাবলাম একটু ”
ও খুশি হয়ে বললো, “আজ খুব মজা করবো, সিনেমা দেখবো, ঘুরবো, খাবো……. ”
“আমি একটা কথা বলবো? ” বিদ্যার চোখের দিকে তাকিয়ে জিগ্যেস করলাম,,
ও কিছুটা হতভম্ব হয়ে উত্তর দিলো “হ্যাঁ বলো !”  Bangla choti 69
“আজকের দিনটা শুধু তোমার সাথে কাটাতে চায়, তোমার কথাই ভাবতে চাই, অন্য সব ভুলে তোমাকে খুব কাছে পেতে চাই ”
ও একটু হেসে বললো ” তোমার মনোস্কামনা পূর্ণ হবে বৎস ” বলে জোরে জোরে হাসতে লাগলো,

bangla chodachudir golpo

সাথে আমিও জোরে জোরে হাসতে লাগলাম,,
অফিসে ফোন করে না আসার কথা জানিয়ে দিলো বিদ্যা, আমিও তাই করলাম,,
রেডি হওয়ার সময় বিদ্যা কে বললাম কিছু সেক্সি, আকর্ষণীয় পোশাক পড়তে,,
আমার কথা সোনা মাত্রই পিছনে ঘুরে ঠোঁটের কোনে হাসি রেখে বললো, “আজ খুব মুড এ আছো মনে হচ্ছে !”
“হুম টা আছি বৈকি ”
আমি ওকে অনেক বার অনুরোধ করলাম, Bangla choti 69
বিদ্যা – আচ্ছা দাড়াও দেখি কোন সেক্সি প্লাস এট্রাক্টিভ পোশাক টা পড়া যায়,,
বলে আবার হাসতে লাগল,,
বিদ্যা যখন দুটো কটন শাড়ির মধ্যে কোনটা পড়বে ঠিক করছিলো আমি তখন আলমারি থেকে একটা পাতলা সিল্কের শাড়ি বের করে বলি, “এটা পর, এটাই তোমায় দারুন লাগবে ”
বিদ্যা একটু অবাক হয়ে “না, কি বলছো তুমি! এতো পাতলা শাড়ি পরে কোথাও গেলে সবাই হ্যাংলার মতো আমাকে চোখ দিয়ে গিলে খাবে, নানা এটা না, অন্য কিছু দেখো,, ”

best bangla choti golpo

আমি ওকে অনুরোধ করে বললাম “প্লিজ.. বিদ্যা, এরকম কোরো না,, আর দেখো আজকাল মডার্ন জামানই সব মহিলারাই এরকম শাড়ি পরে থাকে,, আর তুমি ওতো লোকজন দের নিয়ে কেন ভাবছো? তুমি তো একা নও, এরকম শাড়ি অনেকেই পরে,, আফটারঅল তুমি একজন আধুনিক মহিলা, তুমি এসব ভাবলে কি করে হবে !” Bangla choti 69
অনেক্ষন বোঝানোর পর অবশেষে রাজি করানো গেলো। এবং যখন ও শাড়িটা পড়লো তখন ওকে দারুন হট লাগছিলো।
শাড়িটা পাতলা হওয়ায় বিদ্যা পেট, নাভিটা, বুঁকের খাজ খুব স্পষ্ট ভাবেই বোঝা যাচ্ছিলো, একইরকম ভাবে লো কাট ব্লউস পড়ায় বিদ্যার পিছনের দিকটাও অনেকটা উন্মুক্ত ছিল। এরকম রূপে আমার বৌ কে যে কেও দেখলে তার বাড়া না শক্ত হয়ে থাকতে পারবে না। এক কথাই ওকে পুরো কাম দেবী লাগছিলো।
রেডি হয়ে আয়নায় নিজেকে দেখে ও আবার বেঁকে বসলো, বললো নানা, এভাবে দিনের আলোয় বাইরে বেরোতে পারবে না, এতো পাতলা শাড়ি পরে দিনের বেলায় বাইরে বেরোনো ঠিক হবে না। আমি আবার ওকে বোঝাতে লাগলাম, বললাম এটা কোনো ব্যাপার না, এরকম থেকেও বেশি এক্সপোস করে পোশাক পরে অনেকেই বেরোই।
এরকম অনেক বোঝানোর পর অবশেষে ওকে রাজি করাতে পারলাম।
যাই হোক আমাদর সোসাইটি থেকে বেরোনোর সময় গার্ড গুলো হা করে বিদ্যার দিকে তাকাচ্ছিলো।
বিদ্যাকে ওরা সবসময় সাদামাটা ভাবেই দেখতে অভ্যস্ত, তাই হঠাৎ করে ওর এরকম কাম দেবী রূপ দেখে ওদের চোখ যেন ওর চেহারার উপর আটকে গেলো। এমন ভাবে তাকাচ্ছিলো যেন চোখ দিয়ে ওরা ওখানেই বিদ্যা কে চুদছে। যাইহোক বিদ্যা দ্রুত গাড়িতে উঠে গেলো, আমরা সাউথ সিটি মল-এ গেলাম। Bangla choti 69

choda chudir golpo

সেখানে ঘোরার সময় সবাই যেন বিদ্যা কে চোখ দিয়ে গিলে খাচ্ছে, এমনকি কিছু মহিলাদের বিদ্যা কে দেখে একটু হিংসা হচ্ছিলো, কারণ তাঁদের স্বামীরা তাঁদের ছেড়ে বিদ্যার দিকেই তাকিয়ে ছিল। বিদ্যা এতে একটু অস্বস্তি বোধ হলেও অন্য লোকেরা আমার বৌ কে এমন রূপে দেখে কল্পনাই যে চুদছে , সেটা ভেবে চরম আনন্দ, সুখ হচ্ছিলো, সাথে সাথে আমার ধোন টাও প্যান্টএর ভিতর বড়ো হতে লাগলো।
সেখান থেকে আমরা একটা রেস্টুরেন্টএ খাওয়াদাওয়া করে মুভি দেখতে যায়।
সিনেমা দেখতে দেখতে ও যখন আমার হাতের উপর ওর হাত রাখে, তখন আমি আমার সমস্ত অযাচিত কামনা, বাসনা ভুলে ওর ভালোবাসার উষ্ণতা অনুভব করি। সিনেমা দেখতে দেখতে আমরা নতুন প্রেমিক প্রেমিকার মতো অনেকক্ষণ চুমু খায় । প্রথমের দিকে একটু নিষেধ করলে পরের দিকে ও আর না করে না। ওর পুরোটা দিয়ে আমাকে ভালোবাসতে থাকে ।
চুমু খাওয়ার পর ও যখন আমার কাঁধে মাথা রেখে সিনেমা দেখছিলো তখন আক্রম এর সাথে বলা কথা গুলো ভেবে তখন নিজেকে কেমন অপরাধী মনে হয়। Bangla choti 69

vai bon choti golpo

যাই হোক পরক্ষনেই আবার কি হলো জানি না, অপরাধ বোধ আবার যেন অবলুপ্ত হয়ে গেলো। সিনেমা দেখে গাড়িতে এসে বসতেই বিদ্যা কে জড়িয়ে ধরে একটা ফ্রেঞ্চ কিস করলাম। বিদ্যা একটু মুচকি হেসে জিগ্যেস করে “কি ব্যাপার মিস্টার হাসব্যান্ড আজ হটাৎ করে এতো রোমান্টিক, কি হয়েছে? ”
“কেন তোমার ভালো লাগছে না? ”
“না গো, আমি সেটা বলতে চাইনি। সত্যি বলতে কি অনেক দিন পর আবার দুজনে একটা ভালো সময় কাটালাম। থাঙ্কস মিস্টার হাসব্যান্ড।” গাড়ির মধ্যেই আমাকে জড়িয়ে ধরে উত্তর দিলো। অতঃপর দুজনে আবার চুম্বন করে গাড়িটা স্টার্ট করে কলকাতার জনবহুল রাস্তা দিয়ে বাড়ির উদ্দেশে রওনা দিলাম। বাড়ি আসতে আসতে রাত এ কি হতে চলেছে সেটা ভেবেই আমার হার্টবীট যেমন বেড়ে যাচ্ছিলো ঠিক তেমনি আমার ধোন বাবাজিও শক্ত হয়ে যাচ্ছিলো। বাড়ি পৌঁছতে পৌছতে প্রায় আটটা বেজে গেলো।
বিদ্যা ওর সমস্ত শাড়িটারি খুলে একটা নাইট গাউন পরে ফ্রেশ হয়ে নিলো। তখন প্রায় নয়টা বাজে। একটু পর কি হবে সেটা ভেবে আমি কোনো কিছুতেই মনোসংযোগ করতে পারছিলাম না। ডিনার শেষে আমরা টিভি চালিয়ে একটা মুভি দেখতে থাকি। প্রায় দশটা নাগাদ গোপাল সমস্ত কাজকর্ম করে বাড়ি চলে যায়। প্রায় দশটার পনেরো নাগাদ মুভি টা শেষ হয়, বিদ্যা খুব ক্লান্ত থাকায় ও বেডরুম এ ঘুমোতে যেতে চাইলো। কিন্তু আমি ওর হাত টা চেপে ধরে আমার কাছে বসিয়ে দিলাম। Bangla choti 69
আমি ওকে বেডরুম এরকম বদলে ড্রয়ইং রুম এ ঘুমোতে বললাম (যাতে আমার আর আক্রম এরকম সুবিধা হয় )। ও ছোট্ট বাচ্চাদের মত জেদ করতে লাগলো আর আমার দিকে প্রশ্ন সূচক মুখ নিয়ে তাকালো।, “চলো আর একটা মুভি দেখি” বলে ওকে জড়িয়ে ধরে বালিশে হেলান দি। ওউ আমাকে জড়িয়ে ধরে বলে ঠিক আছে।

bangla porokia choti kahini

তারপর একটা দুস্টুমি ভরা হাসি দিয়ে বলে “আমি অভিযোগ করছি না, তবে আজ যে কি হয়েছে তোমার তুমিই জানো”। আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরে আমার ঠোঁটে নিজের ঠোঁটে স্পর্শ করে । ও খুব কামুক ভাবে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁট চুষে, কামড়িয়ে খেতে থাকে। বুঝতে পারি যৌন সঙ্গমএর জন্য ও এখন পুরোপুরি তৈরি।
কিন্তু আমার মনে এখনই ওর সাথে যৌন সঙ্গম করার কোনো ইচ্ছে ছিল না।আমি চাইছিলাম জলদি ঘুমিয়ে পড়ুক। তাই ওর ঠোঁটে থেকে ঠোঁটে সরিয়ে ওকে ছেড়ে হাত বাড়িয়ে রিমোট টা নিয়ে চ্যানেল টা চেঞ্জ করে বলি “দেখো সোনা প্রোগ্রাম কি ইন্টারেস্টইং না !”
টিভি তে একটা রেগুলার শো চলছিল।ও আবার আমাকে জড়িয়ে ধরে প্রোগ্রাম টা দেখতে থাকে । যদিও আমার মন এসব দিকে ছিল না, আমি শুধু বিদ্যার ঘুমোনোর প্রতীক্ষাই ছিলাম। যাইহোক ক্লান্ত থাকায় খুব শিগগিরই বিদ্যা ঘুমিয়ে পড়লো। ঘুমের মধ্যে ওকে আরো সেক্সি লাগছিলো। হাত দিয়ে নাড়িয়ে দেখলাম কোনো সাড়া নেই । Bangla choti 69
চোখ যায় ঘড়িতে, দেখি তখন পৌনে এগারোটা বাজে। ফোন টা নিয়ে কাঁপা কাঁপা হাতে মেসেজ টাইপ করি, তুমি উপরে চলে এসো বিদ্যা ঘুমিয়ে গেছে । যদিও সেন্ড বাটন প্রেস করার আগে কিছুটা দ্বিধা বোধ হচ্ছিলো । মনে হলো আমি কি বাড়াবাড়ি করে ফেলছি না? কিন্তু আমার কাম বাসনার কাছে সমস্ত সংকোচ হার মানলো এবং সেন্ড বাটন প্রেস করে আক্রম কে মেসেজ টা পাঠিয়ে দিলাম ।
bangla choti golpo,choti golpo,banglachoti,banglachotikahini,bangla golpo,bangla panu golpo,bangla coti golpo,chuda chudi golpo,coti golpo,bangla chuda chudi golpo,chuda chudir golpo,chodar golpo,panu golpo,bangla chodar golpo,bangla choti story,new bangla choti golpo,choti69,new choti golpo,bangla chuda chudir golpo,choti story,chudar golpo,bengali panu golpo,bangla choty golpo,bangla chote golpo
Blogger দ্বারা পরিচালিত.