bangla choti group ফুফু ও তার বান্ধবীকে একসাথে চোদার গল্প ২

bangla choti group ফুফু ও তার বান্ধবীকে একসাথে চোদার গল্প ২

bangla choti group ফুফু ও তার বান্ধবীকে একসাথে চোদার গল্প ২

উর্মি বললো তার সারা গা কামড়ে দিতে। আমার শুধু পরীদুটোর ঠোটে চুমু দিতে মন চাইছিল। কিন্তু সাহস করে বললাম না। bangla choti group ওর নাভিটায় বললো জিভ ঢুকিয়ে চুমু দিতে। তাই করলাম। সারা গা কামড়ে লালার গন্ধে ভরিয়ে ফেলেছি এমন।উর্মি বললো, তানিম তুমি আমার নুনু দেখতে চাও?আমি কামড়া কামড়ি থামিয়ে দিলাম। বললাম, হু। – বের করে দেখ তাহলে – আমি করবো? – হ্যা তুমি করো উর্মি সালোয়ারের ফিতাটা খুলে দিল।

Bangla Choti New bangla choti group


আমি হাত দিয়ে নীচেনামাতেইপ্রায়ান্ধকার অবস্থায় ওর ছেটে রাখা বালে ভরা ভোদাটা দেখলাম। খুবপরিপাটিকরে রাখা একটা ভোদা bangla choti group। মর্জিনারটার মত কোন কিছু বের হয়ে নেই।

যেন দুঠোট চেপেমুচকি হাসছে। উর্মি বললো, হাত দিয়ে ধরে দেখ।

আমি অনেকক্ষন দুধ খেলাম। উর্মি নুনুটা নেড়ে দিচ্ছিল, কিন্তু ও ঠিকহাতমারার স্টাইলটা জানে না। আমার ভালৈ লাগছিল, কিন্তু মালটাল বের হবে না ওটাবুঝতে পারছিলাম।

উর্মি বললো, মিলি তুই নেড়ে দেখ এবার। মিলিফু ফিক করে হেসে বললো, মজারখেলনা তাই না?

আসলেই কিউট। মিলিফু উবু হয়ে নুনুটা নাড়াচাড়া করতে লাগলেন bangla choti group। একসময় উপুড় হয়েশুয়ে খুব মন দিয়ে দু হাতে নুনুটা কচলে দিতে লাগলো। আমার এত ভাল লাগছিলো, কোনদিক দিয়ে সময় চলে যাচ্ছিল খেয়াল করি নি। বাইরে বৃষ্টি শেষ হয়েসন্ধ্যা হওয়ার উপক্রম।

উর্মি বললো তার সারা গা কামড়ে দিতে। আমার শুধু পরীদুটোর ঠোটে চুমুদিতেমন চাইছিল। কিন্তু সাহস করে বললাম না। ওর নাভিটায় বললো জিভ ঢুকিয়েচুমু দিতে। তাই করলাম। সারা গা কামড়ে লালার গন্ধে ভরিয়ে ফেলেছি এমন।উর্মি বললো, তানিম তুমি আমার নুনু দেখতে চাও?আমি কামড়াকামড়ি থামিয়ে দিলাম। বললাম, হু bangla choti group। – বের করে দেখ তাহলে – আমি করবো? – হ্যা তুমি করো উর্মি সালোয়ারের ফিতাটা খুলে দিল।

আমি হাত দিয়ে নীচেনামাতেইপ্রায়ান্ধকার অবস্থায় ওর ছেটে রাখা বালে ভরা ভোদাটা দেখলাম। খুবপরিপাটিকরে রাখা একটা ভোদা। মর্জিনারটার মত কোন কিছু বের হয়ে নেই।

যেন দুঠোট চেপেমুচকি হাসছে। উর্মি বললো, হাত দিয়ে ধরে দেখ। খোচা খোচা বালগুলোর ওপরে হাত বুলালাম। সাহস করে ভোদার গর্তটার ওপরেহাতবুলিয়ে নিলাম।

গরম হয়ে আছে পুরো জায়গাটা। উর্মি বললো, মুখে দেবা?আমি বললাম, হ্যা দেব। – তাহলে চিত হয়ে শোও।

আমি কথামত শুয়ে পড়লাম। মিলিফু তখন খাট থেকে নেমে আমার চেয়ারে গিয়ে বসেছে। ও আমাদের কান্ড দেখছে মনে হয়। bangla choti group উর্মি হাটু গেড়ে তার দুপা আমার শরীরের দুপাশে দিয়ে কাছে এলো। তারপর ভোদাটা আমার মুখের কাছে এনে বললো, খাও। আমি প্রথমে ঠোট ঘষলাম।

New Bangla Choti list bangla choti group


খোচা খোচা বালগুলো খুবই চোখা। মর্জিনার বালগুলো খুব সফ্ট ছিলো। মর্জিনার বয়স মনে হয় উর্মির চেয়ে কম হবে। জিভটা বের করে বাইরে থেকে ভোদাটা চেটে নিলাম কয়েকবার। উর্মি আরো ঠেসে ধরলো তার ভোদা আমার মুখে। bangla choti group জিভটা গর্ত দিয়ে ভেতরে ঢুকতে টের পেলাম জ্বর হয়ে আছে ভোদার মধ্যে। নোনতা আর আঠালো স্বাদ। আমি উল্টা পাল্টা জিভ নাড়ালাম কিছুক্ষন।

নোনতা আঠাগুলো খেয়ে ফেললাম আস্তে আস্তে। হাত দিয়ে আমি উর্মির উরু দুটো ধরে ছিলাম। জিভ নেড়ে কখনও উপরে খাই কখনও নীচে খাই এমন চলছিল। ভোদাটার ভেতরে দলামোচরা করা অনেককিছু টের পাচ্ছিলাম। কিন্তু মর্জিনার ভোদার মধ্যে যে একটা আলজিভের মত নুনু ছিল ওরকম কিছু পেলাম না।

উর্মি তখন মাত্র সেই গোঙানী টাইপের শব্দটা করছে। bangla choti group এটার সাথে আমি পরিচিত, মর্জিনাও করেছিল। বেশ কিছুক্ষন চলার পর উর্মি বললো, নীচে করতে হবে না, শুধু ওপরে কর।
আমি ভোদার গর্তের ওপরের অংশে মনোযোগ দিলাম। মিলিফু উঠে গেল একসময়। অন্ধকার হয়ে গেছে। কারেন্ট মনে হয় আজকে আরআসবেনা। মিলি ফিরে আসল একটা মোমবাতি নিয়ে। আবার গিয়ে চেয়ারটায় বসলো, এবারবিছানায় পা তুলে, বুকে হাত ভাজ করে।

আমি তখনও উর্মির ভোদা খাওয়ার চেষ্টা করে যাচ্ছি। ঐ বয়সে আমিমেয়েদেরকে মজা দেয়ার নিয়ম জানতাম না। বুঝতাম যে ভোদা খেলে ওরা চরম মজাপায়, খুব সম্ভব আমার মাল বের হওয়ার মতই মজ পায়, কিন্তু ঠিক কোনযন্ত্রপাতি কিভাবে নাড়তে হবে এটা সমন্ধে ধারনা অপরিষ্কার ছিল bangla choti group।

Bengali Choti Stories bangla choti group


উর্মিরভোদার উপরের অংশে জিভ নাড়তে নাড়তে মনে হলো, সেই আলজিভ টাইপের পিন্ডটাখুজে পেয়েছি। ওটাতে জিভ লাগালেই উর্মি শব্দ করে ওঠে। ওটার আশে পাশে জিভখুব নাড়াচাড়া দিতে লাগলাম। উর্মি বেশ জোরেই শীতকার দিয়ে যাচ্ছিল, আমিখুব মনে প্রানে চাইছিলাম ও যেন সেই মজাটা পেয়ে নেয়। ঠিক কি করলে হবেজানলে তাই করতাম bangla choti group। উর্মি একটু উবু হয়ে আমার চুলের মুঠি ধরলো।

জিভ একরকমআড়ষ্ট হয়ে আসছে কিন্তু কাজ হচ্ছে না। উর্মি বললো, একটা হাত দিয়ে আমারদুধ ধরো। কিন্তু আমার ছোট হাতে ওর দুধ ভালোমত নাগালে আসলো না। উর্মি বললো, ঠিক আছে দুধ ধরতে হবে না। কিন্তু জিভ থামাচ্ছো কেন একটু পর পর। আমি বললাম, জিভ অবশ হয়ে গেছে।

ও বললো, তাহলে একমুহুর্ত রেস্ট নাও তারপরে আমি না বলাপর্যন্ত যেন না থামে। আমি কথামত বিরতি নিলাম একাটানা করার প্রস্তুতিহিসাবে। এরপর মনপ্রান দিয়ে সেই পিন্ডটাকে নেড়ে যেতে থাকলাম।

উর্মি হঠাৎকরেই গলার জোর বাড়িয়ে দিল, ওহ ওহ হুম ওহ তানিম থামবি না কিন্তু পুজকে ছোড়া কি করছিস আমাকে এসব, খেয়ে ফেল এখনি খেয়ে ফেল, ওহ ওহ উহম আমার চুলের মুঠি ধরে ও মাথা জোরে চেপে ধরলো ওর ভোদায় চিতকার করে বলল, ঢুকিয়ে দে, আরো জোরে কর, ইচড়ে পাকা সোনা আমার আরোজোরে ঊউহ উউহু উউহু ওহ ওহ ওহ আহহ আহহ আহ আ এই বলে এক বলে এক ঝটকায় আমার মাথাটা সরিয়ে দিল উর্মি bangla choti group।

আর লাগবে না।হয়েছে আমার নাকে মুখে তখন লালা আর উর্মির ভোদার জিনিশগুলোতে মাখামাখি উর্মি খাটে হেলান দিয়ে ধাতস্থ হয়ে নিচ্ছিল। আমি বিছানার চাদরে মুখমুছে নিলাম।

Bangla new choti golpo bangla choti group


মিলিফু চেয়ারে বসে আমাদের কান্ড দেখে যাচ্ছিল। বললো, এখনও তোমারমুখেলেগে আছে সাদা সাদা। পরে জেনেছি এগুলো মেয়েদের ভোদার ভেতরের গর্তযেখানেধোন ঢোকায় ওখান থেকে বের হওয়া লুব্রিকান্ট। অনেকদিন সেক্স বা অর্গ্যাজমনা করলে সাদা হয়ে বের হয়।

নিয়মিত করলেও বের হয় bangla choti group তবে সাদারচেয়ে বর্ণহীনথাকে। আমি বললাম, কোথায়? – নাকের মাথায়, গালে উর্মি কাছে এসে ওর সেমিজটা দিয়ে ভালোমত আমার মুখ মুছে দিল। তারপরপায়জামা আর কামিজটা পড়ে নিল।আমি তখনও বিছানায় ল্যাংটা হয়ে ধোন খাড়াকরে শুয়ে আছি।

উর্মি বললো, এই যে বাচ্চা পুরুষ এখন জামা কাপড় পড়, আজকেআর না। অনেক খেয়েছ। মিলি বললো, ওর নুনুটা তো এখনও শক্ত হয়ে আছে। ব্যথা করে না?উর্মি বললো, ওটা নামবে না। যতক্ষন ওর জ্বালা না জুড়াচ্ছে ওভাবেইথাকবে।

আমি নিজে নিজে হাফপ্যান্ট আর শার্ট টা পড়ে নিলাম। অদ্ভুত বোধ হচ্ছে।আমিচুদতে চাই কিন্তু উর্মি মিলিকে বেশী সুন্দর মনে হচ্ছে ওদেরকে চুদেনষ্টকরতে মন চাইছে না। শুধু যদি একটা চুমু দেয়া যেত। এই হচ্ছে বার বছরবয়সেরঅনুভুতি। এখন হলে যাকে ভালো লাগে তাকেই চুদতে মন চায়।

রাতে বারান্দায় গিয়ে মিলিরা আমার সামনে অনেক bangla choti group গল্প করল। আজকেকোচিঙেরঅনুষ্ঠানে ওদের সেই রিমন ভাই আসে নি। তাই নিয়ে দুজনেই খুব মনোকষ্টেআছে বাছিল। আমি শুধু শুনে গেলাম। অনেকদিন ওদের কথাগুলো এনালাইসিস করেছিপরে। এখনমনে হয় ওরা দুজনেই সেই সময় সেক্সুয়ালী খুব স্টার্ভড অবস্থায় ছিল, যেকারনে নানা রকম ফন্দি ফিকির থাকতো ওদের মাথায়।

Bangla Choti Kahini bangla choti group


মোমবাতির আলোয় রাতের খাবার খেলাম। স্নিগ্ধা আর তার মা এসে ঘুরেগেল।রাতে শীত শীত করছে। ভালো ঘুম হবে। মিলিফু বললো, তানিম আমাদের সাথে এসেঘুমাও, একা অন্ধকারে ভয় পাবে। মশারী টাঙিয়ে মিলিফুদের খাটে শুয়েগেলামআমরা। এই রুমের জানালা পাশের বড় বিল্ডিংএর দিকে মুখ করা, দিনেইঅন্ধকারথাকে রাতে তো আরো bangla choti group।

আমি দুজনের মধ্যে শুয়ে পড়লাম। কারো মুখে কোন কথা নেই।আমার নুনুটা আবার কোন কারন ছাড়াই শক্ত যেতে লাগলো।খুব সম্ভব সবাই চিত হয়েশুয়ে আছি। অদ্ভুত যে বাচাল মেয়ে দুটোই চুপ মেরে আছে। বাইরে বাতাসেরশব্দ। এক সময় নীরবতা ভেঙে মিলি বললো, তানিম ঘুমিয়ে গেছ?

আমি বললাম, না – কি চিন্তা কর? – কিছুই না – ভালো লাগছে এখানে ঘুমাতে – হ্যা – কত ভালো – অনেক ভালো উর্মি বললো, ভালো লাগবে না আবার। bangla choti group ও তো কিশোরের শরীরে একটা বুড়ো ভাম মিলি হি হি করে হেসে উঠলো, তাই নাকি তানিম এভাবে খুনসুটি চলছিল, দুজনেই আমাকে খেপাতে চাইলো এই প্রথম আমি খেপা থাক দুরের কথা ভালো বোধ করতে লাগলাম।

মিলিফু একটুগম্ভীর হয়ে বললো, আমার দুধ খাবা না? উর্মির টা তো খেলে উর্মি চিতকার বলে উঠলো, কি রে মিলি, এই ছিল তোর মনে, খুব যে সতী সেজেবসে ছিলি তখন, এখন কেন? তানিম তুমি আমার দিকে আস, খবরদার ওর বুকে যেন হাতনা যায়
মিলি বললো, কেন তানিম শুধু তোরটাই খাবে বলেছে নাকি? তুই তো সব করেনিলি, এবার আমাকে সুযোগ দে অন্ধকারের মধ্যেই bangla choti group মিলিফু আমার গায়ের ওপর উঠে বললো, তানিম এ দুটো খাও।আমার হাত নিয়ে ওর দুধে দিল। তুলতুলে নরম দুটো গোল দুধ। যেমন ভেবেছিলাম, ওরগুলো একটু বড়।

Chati Kahini bangla choti group


এই ঘটনার অনেকদিন পরে গতবছর মিলিফুপুর সাথে দেখা হয়েছিল , উনিঅস্ট্রেলিয়া যাচ্ছিলেন হাজবেন্ডের সাথে। একটা ফুটফুটে বাচ্চাও আছে। আমি এখনও ওনার দুধের দিকে তাকাই, যদিও ওটা আমার সম্পত্তি নেই আর, কিন্তু সেরকমই আছে। সে রাতে মিলিফুর দুড়ন্তপনা উর্মিকে হার মানালো। সারাদিন চুপ থেকে রাতের বেলা উনি আমাকে নিয়ে পড়লেন। bangla choti group কামিজটা খুলে দুধগুলো বের করে দিলেন।

আমার ওপরে মিলি উবু হয়ে রইলো, দুধ দুটো ঝুলছে আমার মুখের ওপর। আমি এক সময়বোটাটা মুখে পুরে দিলাম। সত্যি প্রত্যেক মেয়ের দুধ এমনকি দুধের বোটাওআলাদা। প্রত্যেকের একটা আলাদা স্বাদ গন্ধ এবং টেক্সচার আছে, যেটা খুবইইউনিক। মিলিফু নিজেই একবার এ দুধ আরেকবার ঐ দুধ আমার মুখে দিলেন। তারপরআমার শার্ট খুলে জড়িয়ে ধরলেন ওনার বুকের সাথে।

একটা রোল করে আমাকে ওনার গায়ের ওপরে নিয়ে নিলেন একবার। আবার রোল করে আমাকে নীচে ফেলে ওনার শরীরের পুরো ওজন ঢেলে দিলেন। আমার তো পাকস্থলী সহ বের হয়ে আসার মত অবস্থা। আমার তুলনায় তখন ওনার ওজন বেশী ছিল। আমার গাল হাত ঘাড় কামড়ে দিলো ধারালো দাত দিয়ে।

উর্মি বললো , কি করছিস রে মিলি, bangla choti group কিছু দেখাও যাচ্ছে না মিলিফু উর্মির কথায় কান দিল না । ও আমার প্যান্টের হুক খুলে প্যান্টনামিয়ে দিল।তারপর নিজের পায়জামাটা খুলে ভোদাটা ঘষতে লাগলো আমার নুনুর সাথে। মনে হচ্ছিলো বালো ভরা ভোদা, যেটা পরে টের পেয়েছি খেতে গিয়ে।

Chudar Golpo bangla choti group


উর্মি আর থাকতে না পেরে বললো , কি করছিস আমাকে দেখতে হবে। তুই কি ওর নুনু ঢুকাবি নাকি?

উর্মি খাট থেকে নেমে মোমবাতি জ্বালিয়ে দিল bangla choti group। আমি দেখলাম মিলিফুরল্যাংটা শরীরটা। ভরাট দুটো দুধ। ফর্সা শরীরে দুধ দুটো বিশালাকৃতির বুদবুদের মত হয়ে ফুটে আছে। উনি আলো দেখে আমার পেটে বসলেন। কালো বালে ভরা ভোদা ওনার। মনে হয় অনেকদিন বাল কাটে না।

উর্মি বললো , আমাযন মেয়ে জেগেছে এখন। তানিমের খবর আছে। মিলি বললো, হাহা। তুই তানিমকে চিনিস না। দেখবি সারারাত করেও ঠান্ডা হয় নি। মিচকে শয়তান ও ছোটবেলা থেকেই।
মিলিফু বললো , দুধগুলো খেয়ে দাও তানিম এখনও শেষ হয় নি। উনি দুধদুটো আবার মুখে ওপর ঝুলিয়ে ধরে আমার ধোনটা ওনার ভোদায় বাইরে থেকে ঘষে দিতে লাগলেন।

– আচ্ছা ঠিকাছে এবার নুনু খাও। উর্মিকে যেভাবে খেয়ে দিয়েছ সেভাবে। ও খাটের হেডবোর্ড ধরে আমার ওপরে উঠে বসলো। ভোদাটা আমার মুখের সামনে। লোমশ ভোদাটা আবার একটু ভেজা ভেজা। বালের জঙ্গলে আর অন্ধকারে ভোদার গর্ত খুজে পেতে একটু সময় লাগলো। ভোদার ভেতরটা একটু শুকনো। বিকেলে উর্মির ভোদাটা ছিল bangla choti group আঠালো এবং নোনতা ফ্লুইডে ভরা।

আমি জিভ চালিয়ে দিলাম আন্দাজে। উপরে নীচে ডানে বায়ে চলতে থাকলো। এই ভোদাটা অন্যরকম। একেক মেয়ের ভোদা একেক রকম সন্দেহ নেই। কিন্তু এখানে সবকিছু ছড়িয়ে ছিটিয়ে আছে মনে হয়। উর্মির ভোদাটা কম্প্যাক্ট নাগালের মধ্যেই নানা জিনিশ। সেই পিন্ডটা সহ। আমি তখন অনুমান করে ফেলেছি ঐ পিন্ডটাই খুজতে হবে। bangla choti group আমার জিভের লালায় ভোদাটা ভিজে উঠেছে, হয়তো ভোদার ভেতর থেকে রসও বের হচ্ছে। ভোদার উপর থেকে জিভটা নীচেনামিয়ে আনার চেষ্টা করলাম, যদি ম্যাজিক স্টিক টা খুজে পাই।

Bengali guder golpo


কিন্তু মিলিফুর ভোদার ভেতরে লম্বা একটা পর্দা টাইপের কিছু ছিল। আলোতে না দেখে ঠিক বলা সম্ভব না। এরকম উল্টো পাল্টা জিভ নাড়ছি, bangla choti group মিলিফু বললো, হু হু ওখানেই, আর নীচে যাওয়ার দরকার নেই। সেই পর্দাটার মাথায় জিভ দিয়ে অনুভব করলাম, একটা কিছু শক্ত হয়ে আছে। অনুমানে ওটাকে নেড়ে যেতে লাগলাম। মিলিফু বললো, আমার পাছা চেপে দে। আমি কথামত দু হাত পাছায় রাখলাম।

উর্মি এর মধ্যে মনে হয় বাথরুমে গিয়েছিল । এসে বললো, এখনো শেষ হয় নাই। আর কত লাগবে তোর মিলি। মিলিফু বললো , চুপ কর, তুই এক ঘন্টার বেশী করেছিস।

সম্ভবত আমার দাড়িয়ে থাকা নুনুটা উর্মি আপুর চোখে পড়ল । ও বললো, হু তানিমের নুনুটা দেখি এখনও অপেক্ষা করে আছে। উনি কাছে এসে হাতের মুঠোয় নিয়ে নেড়ে দিতে লাগলাম। আমার মনোসংযোগে ঝামেলা বেধে গেল। মিলির নুনু খাব না নিজের নুনুর মজা নেব।

মিলিফু এদিকে শীতকার শুরু করেছে । কিন্তু ওনার স্টাইলটা অন্যরকম। উনিখুব সাবধানে নিঃশ্বাস নেয়ার মত করে শব্দ করছেন। আমি টের পাচ্ছি কারন যখনই ম্যাজিকস্টিকে জিভ দেই তখনই শব্দটা ভালোমত শোনা যায়।

আমি তখন যেটা জানতাম না তাহলো bangla choti group শুধু ভগাংকুরে না দিয়ে আশে পাশে থেকে জিভ দিয়ে আসলে তাড়াতাড়ি অর্গ্যাজম হয়। আমি অন্ধকারে চেটেপুটে খেয়ে জিভ দিয়ে আন্দাজে ধাক্কা মেরে যেতে লাগলাম।

উর্মি বললো , তানিমের নুনুটা খসখসে হয়ে গেছে। সেই যাদুর কৌটাটা নিয়ে আসি। উনি মোমবাতি নিয়ে চলে গেলেন আমার রুমে।

Banglachoti golpo


মিলিফু বললো , তানিম এখন তাড়াতাড়ি কর। জোরে দে, আমি না বলা পর্যন্ত থামাস নে। আমি এক মুহুর্ত ঢোক গিলে জোরে জোরে দেয়া শুরু করলাম। bangla choti group মিলিফু আর নিঃশব্দ থাকতে পারল না।

ও হাফ ছাড়ার মত শব্দ করতে লাগল। – জোরে দে আরো জোরে, আমাকে চুদে দে – তাড়াতাড়ি করে, এত আস্তে জিভ নাড়িস কেন? – দ্রুত ওঠানামা কর মিলিফু হিসহিসয়ে উঠলো । উর্মি তখনো অন্যরুমে, কিছু একটা করছে মনে হয়। – উফ উফ, ওফ ওফ এখন এখন – এখনই হবে … এখনই …. উউউ ফফফফফ এক রাশ গরম জল এসে আমার মুখ ভিজিয়ে দিল ।

মিলিফু তাড়াতাড়ি ভোদা নামিয়ে আমার বুকে বসে পড়লেন। উনি তখনও হাপাচ্ছেন। – আমি মুছে দিচ্ছি, স্যরি চেপে রাখতে পারি নি, ভাত খেয়ে মনে হয় বেশী পানি খেয়েছিলাম উনি একটা কাপড় দিয়ে আমার মুখ মুছে দিলেন ।

আমি তখনও জানতাম না ঐ গরম পানি কি ছিল। অনেক পরে বুঝতে পেরেছি মিলিফু অর্গ্যাজমের উত্তেজনায় একটু প্রস্রাব করে দিয়েছিলেন। bangla choti group এটা খুব কমন মেয়েদের ক্ষেত্রে।

মিলিফু আমার গায়ের উপরেই উল্টো দিকে মাথা দিয়ে চিত হয়ে শুয়ে পড়লেন। আরো বেশ কিছুক্ষন পর উর্মি এলো। বললো, নাহ সেই ভেসলিনের কৌটা খুজে পেলাম না। আসলে ঐটা আমি সকালেই লুকিয়ে রেখেছি ।

উনি কিচেন থেকে সরিষার তেলের বোতল নিয়ে এসেছেন। – মিলি? তোর করা শেষ, এত তাড়াতাড়ি? এক ঘন্টা তো হয় নি মিলিফু উঠে বসে বললেন , তোর জন্য কি আর এক ঘন্টা করার সুযোগ আছে। উনি উঠে গিয়ে জামা কাপড় পড়ে বাথরুমে চলে গেলেন।

Bengali hot golpo


উর্মি বললো , এখন তোমাকে করে দিচ্ছি। bangla choti group এটা হচ্ছে আমার ধন্যবাদ। আমি নিজেকরে তোমারটা বের করতে চাই, তোমার সাহায্য দরকার নাই। আমি বললাম, ঠিকাছে। আসলে এত কিছুর পর এখন না করলে আমার ধোন ফেটে যাবে । ওটা অনেক অপেক্ষাকরেছে। উর্মি হাতে তেল মেখে উত্থিত ধোনটা নেড়ে দেওয়া শুরু করলো।

আমি বললাম , সবচেয়ে ভালো লাগে আপনি যদি উপরে নীচে করে দেন। উপর থেকে একদম নীচে গোড়া পর্যন্ত। আর মাঝে মাঝে মুন্ডুটা একটু টাচ করেন। – ও তাই নাকি। এটা তো জানতাম না। এরও আবার নিয়ম আছে নাকি?

মিলিফু বাথরুম থেকে ফিরে এসে বললেন , আবার কি করিস, এখন ঘুমাই। সকালে ভাবী ভাইয়া চলে আসবে। – বেচারা সারাদিন আমাদের জন্য খেটেছে ওরটা করে দিবি না – আমার আর শক্তি নেই। আমাকে মাফ করে দে, তুই কর আমি দেখতেছি। মিলিফু খাটে উঠে কাথা পেচিয়ে চোখ পিটপিট করে দেখতে লাগলেন । ওনার মনে হয় অর্গ্যাজমের পরে যে সেক্স বিমুখ অনুভিতি হয় সেটা হচ্ছে। আমারও ঠিক এরকম হয় bangla choti group।

উর্মি অনেকক্ষন ধরে ওঠা নামা করলো । অজানা কারনে আমার মাল বের হবে হবেকরেও হচ্ছে না। উর্মি বললো, আর কতক্ষন করতে হবে? হাত ব্যাথা হয়ে গেল। আসলে উনি যেভাবে করে টেকনিকের ভুলের কারনে হতে গিয়েও হচ্ছে না।

আমি বললাম , মনে হয় আপনার নুনু টা দেখলে হবে। – কি? এখন নুনু দেখা যাবে না – তাহলে দুধ দেখতে হবে – আসলেই নাকি? না, বানিয়ে বলছ – সত্যি বলছি। আমি নিজে করার সময় মনে মনে ল্যাংটা কাউকে চিন্তা করে করি, নাহলে হয় না bangla choti group – ওরে বাবা। এত কাহিনী। ঠিকাছে দুধ দেখ।

Sex Story in Bengali


এই বলে উনি কামিজ উচু করে দুধ দুটো বের করলেন। আমার ইঞ্জিন স্টার্ট দিয়ে উঠলো মুহুর্তেই। আমি বললাম, একটু ফাস্ট করেন। উর্মি গতি বাড়িয়ে দিল bangla choti group , বেশীক্ষন অপেক্ষা করতে হলো না, হড় হড় করে মাল বের হয়ে গেল

আমি মরে গেলাম । সেই থেকে মরে যাওয়ার শুরু পরীদের হাতে।

ওনার হাতে মাখামাখি হয়ে গেল একদম । উর্মি বললো, উহ, বাজে একটা আষটে গন্ধ।

আমি তখন শান্ত হচ্ছি । উর্মি আমার নুনুটা নেড়েচেড়ে টিপেটুপে দেখল। বললো, – চলো এখন ধুতে হবে। তুমিও নুনু ধুয়ে আসো মিলিফু বললো , bangla choti group শুধু ও ধুলেই হবে। এই বিছানার চাদরও ধুতে হবে। নাহলে দেখব প্রেগন্যান্ট হয়ে গেছি, এই পিচকেটার স্পার্মে।

উর্মিও বললো তাইতো , হতেও পারে। তাহলে ওর রুমে গিয়ে ঘুমাই, এখানে শোয়াউচিত হবে না। আমি আর উর্মি বাথরুমে গেলাম ধোয়া ধুয়ি করতে। মিলিফু মশারী টাঙিয়ে ফেলল আমার বিছানায়।

সবচেয়ে আশ্চর্য কি , সকালে ঘুম থেকে উঠে দেখি আমার বিছানায় তিনজনইল্যাংটা হয়ে শুয়ে আছি। উর্মির একটা পা আমার গায়ে, ভোদাটাও অনুভব হচ্ছে।

মিলিফু তার হাত দিয়ে সেই দুধদুটো নিয়ে আমাকে জড়িয়ে আছে bangla choti group।

একটা জিনিশ নিশ্চিত হলাম মিলিফুর দুধের বোটা খয়েরী, উর্মির মত গোলাপী নয়। রহস্য হচ্ছে রাতে সবাই জামাকাপড় পড়েই শুয়েছিলাম, ল্যাংটা হলাম কিভাবে সেটা আজও জানি না।
 
 
Blogger দ্বারা পরিচালিত.