bangla daily choti ভাবীর কোমর জড়িয়ে ধরে ডগি স্টাইলে পাছা চোদা

bangla daily choti ভাবীর কোমর জড়িয়ে ধরে ডগি স্টাইলে পাছা চোদা

bangla daily choti ভাবীর কোমর জড়িয়ে ধরে ডগি স্টাইলে পাছা চোদা

 
অভি আমার খুব ভাল বন্ধু। বন্ধু অভির অনেক সুন্দর নাদুস নুদস গার্ল ফ্রেন্ড রোজী। এক নাইট পার্টিতে অভি রোজীর সাথে পরিচয় করিয়ে দিয়েছিল, সেই থেকে রোজী কে আমি ভাবী বলে ডাকি। bangla daily choti রোজী ভাবী অনেক সুন্দর ডান্স করে তা ঐ পার্টতেই ভাল করে বুজে গেছি কারন উনার ডান্স দেখে আমার শাহেনশাহ দারিয়ে চিৎকার করছিল। দুঃখের ব্যপার হল নাইট পার্টিতে ডান্স করতে করতে ভাবীর হাত আমার শাহেনশার উপর অজান্তেই এসেছিল আমি লক্ষ্য করতেই ভাবী মুচকি হেসে সরি বলে চলে গেল।

BanglaChoti Vabi Choda


ঐ রাতের পার্টির পর অভি এবং রোজী আমাকে নিয়ে অনেক যায়গাতে বেড়াতে গিয়েছে। bangla daily choti তাদের সাথে গুরা গুরি আর আড্ডা বাজি করতে করতে ভাবির সবচেয়ে মজার দুটি অব্যাস এর কথা জেনে গেলাম তা হল- সেলফি আর কুলফি। ভাবী অনেক সুন্দর তাই যেখানেই যাবে একটা সেলফী তুলবেই – সেলফি না তুলতে পারলে উনার কোন কিছুতেই মন বসে না। তাই আমরা মজা করে ভাবিকে সেলফি ভাবি বলে ডাকি।
ভাবীর কাছ থেকে জেনেছি তার সবচেয়ে মজার খাবার হল কুলফি। গত কিছুদিন আগে এক নামি দামি রেস্টুরেন্ট এ খেতে বসেছি এমন সময় অয়টার কে বললাম খাবার শেষে তিনটি কুলফি নিয়ে আস প্লিস। আমার কথা সুনে ওয়েটার বল্ল এই শীতে আমারা কুলফি বিক্রি করি না। bangla daily choti আমার আর ওয়েটারের কথা দেখে ভাবী এবং অভি হাসছিল কিন্তু আমি যখন বললাম হাসছিস কেন? ওরা কোন জবাব দিল না। ঐ দিন রেস্টুরেন্টে খাবার পর তারা যার যার বাসায় চলে যাবে এমন সময় ভাবী বল্ল জিসান তুমার সাথে অভি ব্যপারে কিছু কথা আছে। আমি বললাম অভি ভাল ছেলে একে বলদের মত সারা জীবন পেছনে রাখতে পারবে কোন সমস্যা নেই।

vabir pod mara kahini


ভাবী বল্ল- অনেক গুরুত্ব পূর্ণ কথা এখাণে বলা যাবে ণা দেয়ালের কান আছে পরে দেখা কর প্লিস। bangla daily choti আমি বললাম ঠিক আছে তাহলে কোথায় দেখা করব? ভাবী বল্ল তুমাকে দেখা করতে হবে না আমিই তুমার ফ্লাটে আসছি কাল বিকেলে অভি জেন না জানে। আমি বললাম ঠিক আছে কাল চলে আস বিকেলে। পরের দিন বিকেল বেলা আমি সুয়ে আছি এমন সময় কলিং বেলের শব্দ পেয়ে দরজা খুলতেই রোজী ভাবী। আমাকে খালি গায়ে দেখেই ভাবী হেসে বল্ল একি অবস্তা শরীরে এত লোম কেন? আমিও মুচকি হেসে বললাম লোমের মধ্যেই লুকিয়ে আছে সবচে গুরুত্বপূর্ণ জিনিস। ভাবী হেসে ব্ল্ল দারাও তুমার সাথে একটা সেলফী তুলে নেই। আমি দৌরে গিয়ে কাপড় পরে নিলাম ভাবী সেলফি bangla daily choti তুলতে পারে নি যার ফলে ভাবী অনেক রাগ। আমি বললাম সরি ভাবী আমি জানি তুমি রাগ করেছ আমি এখুনি শার্ট খুলে দিচ্ছি তুমি যত পার সেলফি তুল। ভাবী কোন কথা বলে না- তাই আমি ভাবী কে বললাম ঠিক আছে তুমার মোবাইল দাও এখুনি আমার সাথে সেলফি তুলে দিচ্ছি। ভাবী রেগে মেগে বল্ল ঠিক আছে আমি সেলফি তুলব যদি আমার ফেবারিট কুলফি খেতে দাও। তারপর আমি বললাম ঠিক আছে ভাবী আমি পাশের দুকান থেকে কুলফি এনে দিচ্ছি। তারপর, ভাবী রেগে মেগে জরিয়ে দরে সেলফি তুলতে সুরু bangla daily choti করল আর শাহেনসার মদ্যে হাত দিয়ে বল্ল সালা আমি এই কুলফি চাই দোকানের কুলফি চাই না।

paribarik choti golpo


আমি বললাম ভাবী একি করছ? ভাবী বল্ল সালা চুপ যা করছি তর আর আমার ভালোর জন্যই করছি তুই শুধু আমার সাথে তাল মিলিয়ে যা , লোম ওয়ালা কুলফি অনেক দিন যাবত খাই না। bangla daily choti কথাগুলো শুনে আমার সারা শরীরে কারেন্ট পাস করে গেলো মনে হল। আমার তখনও ব্যপারটা মাথার মধ্যে ঢুকছিলনা। নিজেকে বিশ্বাস করতে পারছিলাম না যে রোজী ভাবি আমার শাহেনসাহ কে হাতে নিয়ে খেলা করছে। আমিও বুকটাকে ফিল করার জন্যে হাতটা ছড়িয়ে দিলাম। আমার হাতটা ভাবীর হাতা কাটা ব্লাউজের উপর দিয়ে টিপে টিপে ফোলা ভরাট বুকটা অনুভব করতে লাগলাম।

BanglaChoti Vabi Choda kahini


ভাবী হেসে আমাকে বল্ল এমন আস্তে আস্তে এগুলে কি করে হবে এক ঘণ্টা সময় যা করার এর মদ্যেই করতে হবে, দুই ঘণ্টা পর অভির সাথে দেখা করার কথা। আমি কি করবো বুঝতে পারছিলাম না, সব ব্যাপারটা এতো তাড়াতাড়ি ঘটে যাচ্ছিলো যে আমি একটু ঘোরের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। bangla daily choti আমি কোন কিছু না ভেবে নিচু হয়ে ভাবী কে একটা কিস করলাম গালে। এগিয়ে গেলাম রসালো ঠোঁটগুলোর দিকে, শুষে নিলাম সবটুকু রস। সেই অদ্ভুত অনুভুতির কথা বলে বোঝাতে পারবোনা। ভাবি চোখ বন্ধ করে উপভোগ করলো ফিলিংসটা আর তারপর আমার একটা হাত নিয়ে তার হাতা কাটা ব্লাউজের ভিতরে ডুকিয়ে দিল,

apu ke chodar golpo


আমিও ময়দার বস্তার মত চাপতে সুরু করলাম আর ভাবী শুধু আহ আহ তুমি এনেক ভাল টেপা টেঁপি করতে পার দেখছি। bangla daily choti আমি গর্ভ নিয়ে বললাম ভাবী তুমি অনেক সুন্দর ডান্স কর, আজ ড্যান্সের তালে তালে তুমায় চুদতে চাই? ভাবী হেসে বলে অভি কে একবার আমি বলেছিলাম ড্যান্সের তালে তালে করার জন্য কিন্তু সে তা করে নি আজ তুমার সাথে ড্যান্সের তালে তালে খেলব, এ কথা বলেই ভাবী তার সমস্ত কাপড় খুলে উল্গগ হয়ে ডান্স সুরু করে দিল। উল্গগ ডান্স দেখেই শাহানশাহ টগবগিয়ে উঠল তা দেখে ভাবী নিজেই নাচতে নাচতে এগিয়ে এসে কোমল হাতে সোনাটা ধরে মুখে ভরে দিয়ে চুষতে লাগলো একদম এক্সপার্ট খারাপ ছবির নাইকাদের মতো। ভাবির নরম কোমল ঠোটের স্পর্শে আমি শিহরিত হয়ে উঠছিলাম। bangla daily choti ভাবী বল্ল অভি এই কুলফি আমার সবচেয়ে প্রিয় একটা খাবার। আমি বললাম কুলফির সাথে একটা সেলফি তুলে রাখ অনেক কাজে দিবে।

New BanglaChoti Vabi Choda


আমার কথা সুনে ভাবী জুরে জুরে কুলফি চুষতে চুষতে সেলফি তুলছে জারফলে আমার মাল ধরে রাখতে অনেক কষ্ট হচ্ছিলো তাই ভাবিকে বললাম এখন চুষা বন্ধ কর প্লিস। bangla daily choti আমার কথা সুনে ভাবী চুষতে চুষতে বল্ল যদি আমাকে চুষে দাও তাহলে বন্দ করব। আমি বললাম ঠিক আছে চুষে দিচ্ছি, আমার কথা সুনে ভাবী সোনাটা ঝাকাতে ঝাকাতে আমার মুখের সামনে দরতেই আমি চুশা সুরু করে দিলাম। ভাবির গুদ চুষতে চুষতে ভাবিকে প্রায় পাগল করে দিলাম, ভাবী মুখ দিয়ে খিস্তি সুরু হয়ে গেল আমার সুনা মানিক আর জুর চুসা দে আমার মাথার কির কিরি দূর করে দে শরীরের যত জ্বালা মিতিয়ে দে। এসব খিস্তি দিতে দিতে ভাবী মাল খসিয়ে দিল আমার মুখের মদ্যেই আমিও অবাদ্য ছেলের মত সব চেটে পুটে খেয়ে নিলাম। তারপর, bangla daily choti সময় নষ্ট না করে আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম ওর গুদের মধ্যে। ওফ সেকি অনুভুতি যেন স্বর্গে প্রবেশ করছি। টাইট গুদের মধ্যে দিয়ে আমার শক্ত বাড়াটা যখন ঢুকছিল তখন আমার পেটের নিচের দিকে শিরশির করা একটা ফিলিংস হতে শুরু করলো।

porokia chodachudir golpo


রসে ভিজে ভাবির গুদটা একদম পিচ্ছিল হয়ে ছিল তাই একচান্সেই বাড়াটা অর্ধেক ঢুকে গেলো। আমি জোরে একটা ঠাপ দিতেই পুরোটা ঢুকে গেলো। ভাবী ব্যাথায় ছটফট করে উঠলো। bangla daily choti আমি কোমরটা উঠানামা করি আর ভাবি দুই হাত দিয়ে আমার পাছাটা চেপে ধরে আমার ঠাপগুলো আরও ভালভাবে উপভোগ করতে লাগলো।
আমি ভাবী কে চোদার গতি বাড়িয়ে দিলাম। ভাবী দুহাত দিয়ে আমার গলাটা জড়িয়ে ধরে আমার ঠোঁট ওর ঠোটের মধ্যে নিয়ে চুষতে লাগলো আর বল্ল একটা সেলফি তুলে রাখি, আমি হেসে বললাম একটা কেন যত খুসি তত সেলফি তুলে রাখ।

maa chele bangla choti


ভাবী সেলফি তুলছে আর আমি মনের সুখে থাপাচ্ছি। bangla daily choti থাপাতে থাপাতে একটা তীব্র ভালো লাগার স্বর্গীয় অনুভুতি আমাকে আচ্ছন্ন করে ফেললো। সবটুকু মাল ভঁরে দিলাম ভাবির ভুদায় ভাবী রেগে গিয়ে বল্ল সালা কিছু ক্ষণ পর অভির সাথে দেখা করব যদি সে চুদতে যায় তাহলে সব বুজে যাবে। আমি বললাম গোসল করে ফেল্লেই হবে কোন সমস্যা নেই। ভাবী রাগের ভাব দেখিয়ে বল্ল ভাল জিনিস ভাল করে খেতে শিখ। bangla daily choti তারপর ভাবী গোসল না করেই ভুদা পানি দিয়ে পরিষ্কার করে আমাকে কয়েকটা কিস দিয়ে চলে গেল আর বলে গেল এ কথা জেন অভি না জানে।

Blogger দ্বারা পরিচালিত.