bangla incest golpo মদ খাইয়ে মায়ের পাছা চোদার বাংলা গল্প ১

bangla incest golpo মদ খাইয়ে মায়ের পাছা চোদার বাংলা গল্প ১

bangla incest golpo মদ খাইয়ে মায়ের পাছা চোদার বাংলা গল্প ১

তখন আমার বয়স দশ। বাংলা চটি রোববারের দুপুরে মাঠে কাওকে দেখতে না পেয়ে বাড়ি ফিরলাম, বাড়ির ঢুকে tv দেখতে রুমে ঢুকতে যাবো হঠাৎ থেমে গেলাম বাবা মা আর বাবার অফিসের কাকু সোফায় বসে পিছন ফিরে bangla incest golpo ..

মার যদি বত্রিশ হয় উম তাহলে কাকুর বাবার মতোই বয়স হবে প্রায় চল্লিশ। আমি তাদের পিঠের কিছুটা দেখতে পাচ্ছি..

একটা খুব বাজে মুভি চলছে, দেখতে পাচ্ছি মার পিঠটা খোলা মানে মাকি কোনো ব্লাউস পড়ে নেই!

কিন্তু সুতীর শাড়ির আঁচলটা গুটিয়ে কাঁধের একদিকে ফেলা bangla incest golpo !!

Bangla Choti Ma choda


কাকু আর বাবা কথা বলছে আর মাঝে মাঝে হাসছে। বাবা একটা হাত নিয়ে মার খোলা পিঠে আলতো করে বুলিয়ে দিচ্ছে.. মার কোনো শব্দ নেই, দরজা টা সামান্য ই খোলা ছিল, সেই বয়সে কিছু না বুঝলেও লুকিয়ে দেখতে দারুণ ইচ্ছে হল..

তাই চুপচাপ সরে গিয়ে পাশের খোলা জানালা দিয়ে ভিতরে তাকালাম, এখানে থেকে সামান্য কাকু পাশ দেখা যাচ্ছে.. হঠাৎ একটা জিনিশ দেখে হা করে রইলাম, bangla incest golpo মার একটা মাই কাকু চটকাচ্ছে..

যখন যখন লালচে নিপল গুলো কাকু আঙ্গুলের ফাঁকে রেখে টানছে মা দেখলাম একটু আআআ করে উঠছে। মার একটা পা কাকু নিজের পায়ের ওপর তুলল মা একটু ওপরে উঠে গিয়েছে তাই দেখে বুঝলাম
ওদিকে থেকে বাবাও মায়ের আর একটা উরুত নিজের উপর তুলেছে। কাকু মাই টা ছেড়ে মার শাড়ীটা আস্তে আস্তে উপরের দিকে টেনে প্রায় কোমোর অব্দি তুলে দিল হয়ত বাবাও তাই করেছে।

শাড়ি টা এবার শুধু গুটিয়ে ফাঁক হয়ে থাকা মার দু পায়ের মাঝখানে রয়েছে…. সোফার নিচে ব্লাউসটা পরে.. কাকু জামা প্যান্ট পড়ে আছে যদিও, … Tv তে অত্যন্ত যৌনতার মুভি চলছে মা এক দৃষ্টিতে দেখছে বাবা আর কাকুর কাজ উপেক্ষা করে।

মার মাই দুটো দুদিক থেকেই হয়ত টেপা চলছে। bangla incest golpo বাবাকে কাকু বলল ” বৌদির এই সরল মুখ আর এরকম বলিষ্ট দেহটাকে আদর করা যাচ্ছেতাই কথা নয়। বাবা হাসছিল এবার মা ঘুম থেকে উঠে হাত ছড়ানোর মত হাত উপরে তুল আড় মারতে লাগলো।

সত্যি ই কি বলিষ্ট দাবনা আর চওড়া বগল মার… কাকু বাবাকে বলল ” দেখো আমাদের দুষ্টু সিংহি জেগে উঠেছে ” মা কিছু না বলে দুদিকে দুজনার কাঁধে হাত দুটো রাখলো। কাকু মার নগ্ন উরুতে হাত বোলাতে বোলাচ্ছে কিছু ক্ষণ পর ফাঁক করা দু পায়ের কাপড়ের ভিতরে হাত ঢুকিয়ে দিল.. দিতেই মা ” আআআ আস্তে আআআআ, চুল টেনো না ” করতে লাগলো।

হয়ত কাকু গুদের চুলগুলো টেনে টেনে ধরছে। বাবা, মার ঘারে কিস করল। .. কাকু এক হাত দিয়ে মাই খামছে ধরে আছে আর এক হাত শাড়ির ভিতর দিয়ে জোরে ওঠানামা করছে তাতে নগ্ন উরু সমেত পা দুটো মাঝে মাঝে টান হয়ে উপরে উঠে যাচ্ছে bangla incest golpo আর মার আওয়াজ ক্রমশ বাড়ছে। এদিকে আমার খুব জোর বাথরুম পেয়েছে.. তাড়াতাড়ি দৌড়ে গিয়ে সদর দরজার কাছের বাথরুম টায় ঢুকলাম।

Maa chele choda chudi golpo


বাথরুম সেরে বার হতে যাব দেখি বাবা সামনে বাবা। হঠাৎ একটু অপ্রস্তুত ভাবে বলল ” সবে এলি মাঠ থেকে? ” আমি ভয়ে কাচুমাচু হয়ে বললাম উম হ্যাঁ। বলল আচ্ছা বলেই সেই রুমের দিকে জোরে হাটা লাগালো। আমি এক মিনিটের মত দাঁড়িয়ে থেকে ভয়ে ভয়ে সেই রুমের দিকে গেলাম। কাকু আর মা সোফার দু দিকে বসে। কাকু নকল হাসি‌ নিয়ে আমার দিকে তাকিয়ে।
মা উল্টো দিকেই মুখ করে। বাবা টিভির কাছে, বলল ” আয় আয়.. টিভিটা আজকাল এত ডিস্টার্ব করছে ” বলে ডিভিডি প্লেয়ার টা চেঞ্জ করতে লাগলো। কাকু বলল ” কিরে আয় আয় এদিকে বসবি আয়। তো কি খেলা হচ্ছিল এত বেলা অব্দি। ” আমি তখন মার কোল ঘেষে বসলাম, bangla incest golpo সাধারণ ভাবে বললাম ”

আজ সবাই ঘুরতে যাচ্ছে বলে, একা বসে থাকতে থাকতে চলে এলাম। ” মা একটু অপ্রস্তুত হয়ে বলল ” যাও পড়তে বশো। ” আমি সোফায় হেলান দিয়ে বললাম ” সবে এলাম তো ” কাকু কথা বলছে আর যেন কেমন অদ্ভুত ইঙ্গিত করছে আমাকে সামনের দিকে তাকিয়ে. ততক্ষণে বাবা নিউজ চালিয়ে বাইরে গেলো মা এক পায়ের উপর আর এক পা তুলে নিউজ দেখছে।

কাকুর চোখ টিভির নিচের দিকে কাকুর চোখের ইসারায় আমিও তাকালাম, টিভি যেখানে রাখা তার পায়ের কাছে মার ব্লাউজ টা গুটিয়ে পড়ে আছে হয়ত কেউ পা দিয়ে সরিয়েছে। তারপরি যনে হল তাহলে মা কি ব্লাউস পড়েই নেই আর তাই শাড়ির আঁচল দিয়ে এভাবে ঢাকা!!। কাকু আমার দিকে তাকিয়ে মুচকি হাসলো।

আমি মার দিকে সরাসরি তাকাতে না পারলাম না bangla incest golpo তাই সোফায় ভালো ভাবে বসলাম আর চোখে তাকাবো বলে। কাকু আমার সাথে এটা ওটা বলতে বলতে বলল ” বৌদি ওদিক থেকে জলের গ্লাসটা দাওনা। ” মা দেবে বলে হাত বাড়াতে দেখতে পেলাম প্রায় বগল অব্দি সত্যিই ব্লাউস নেই। মা দিয়ে আবার হাত টা ঢাকা দিল আঁচল দিয়ে।

Maa ke Chodar Kahini


বুকের উপর এতক্ষন টেপানোর জন্য মাই গুলো সুতীর কাপড় এর সাথে লেপ্টে আছে আর নিপল দুটো শাড়ির ওপর জামার বোতামের মতো আটকে আছে। .. কাকু আমার দিকে আমার দিকে আরো কি যেন ইশারা করল কিন্তু বুঝলাম না। মা বলল ” কাকুর সাথে গল্প কর bangla incest golpo আমি চা করি বলে আঁচল চেপে চলে গেল।

কাকু এবার আমার কাছে সরে এসে আস্তে করে বলল ” মনে হয় তোমার মা ব্লাউস ফেলে গেছে দিয়ে এসো। আমি কিছু বলছি না দেখে আবার বলল ” তোমার বয়স কত? ” আমি বললাম ” দশ ” তখন আবার বলল যাও ওই ব্লাউজটা দিয়ে এস

তোমার মা শাড়ির ভেতরে কিছু পড়ে নেই।

আমি বললাম তুমি জালনে কি করে

কাকু আস্তে করে বলল বা রে আমিই bangla incest golpo তো খুলেছি। বললেই হাসল। তারপর বলল ” জানালা দিয়ে দেখছিলে তো তুমি ” .. কেমন লাগছিল তোমার যখন তোমার মার শরীরটা চটকাচ্ছিলাম। আমি একটু ভয় পেলাম কাকু আরো ঘেঁষে বলল ” ভয় পেতে হবে না, আমি কাউকে বলবো না তুমি কি আরো দেখতে চাও? ” বলল তাহলে রাতে তাড়াতাড়ি শুয়ে পোড়ো কিন্তু জেগে থাকবে।

New Choti List


দেখলাম মা চা নিয়ে এসেছে এখন দিব্বি অন্য ব্লাউস পরে এসেছে। এবার মাও নর্মাল ভাবে কথা বলছে। বাবাও এল চা খেতে বাবা ই বলল কাকুকে থেকে যেতে এও বলল তাহলে বাকিটা রাতে করতে পারবে। মা কিছু বলল না কাকু বলল থাক না বৌদির আবার কষ্ট বারবে.. আমি বরং বাড়ি যাই।

বাবা এবার মার দিকে ফিরে বলল ” কি গো ও তো চলে যাবে বলছে। ” মা এবার বলল ” কষ্টের কি আছে থেকেই যান না আমি সামলাতে পাড়বো। ” বলে খালি কাপ নিয়ে উঠে পড়ল। bangla incest golpo সাথে পড়ে থাকা ব্লাউসটা নিয়ে গেল। বাবা বলল ” যাও গিয়ে পড়তে বস সন্ধ্যা হবে ” কাকু বলল ” ঠিক আছে তাহলে আমি খোকনকে পড়াচ্ছি রাতে নয় পড়ে থাকা কাজ সম্পন্ন হবে। ”

আমার রুমে এসে বিছানায় আমার পাশে বসল বলল ” কিসে পড়ো ” আমি বললাম ” ক্লাশ ফাইভ ” তারপর আরো কাছে ঘেঁষে বলল ” তোমার মায়ের মাই গুলো সত্যিই অসাধারণ আর ওই সিংহীর্মাকা দাবনা উফফ কি মাল। ” বলেই জিভ বোলাল।

আমি এবার কাঁপা গলায় বললাম তুমি মার শাড়ীর ভিতরে হাত দিয়ে কি করছিলে। ” কাকু বলল তোমার মায়ের গুদ চটকাচ্ছিলাম। আমি অবাক হয়ে বললাম ” সেটা কি ”
কাকু বলল ” তোমার নুনু আছে তো কিন্তু তোমার মার নেই তাই আমাদের টা ধার নেয়। তোমার মায়ের গুদের খুব খিদে। দেখি তোমার নুনু কত বড়ো ” bangla incest golpo আমি বললাম ” না ” কাকু বলল‌না দেখাও তাহলে তো মার মার ব্যাপারে আর বলবো।

Bangla Choti Kahini


আমি প্যান্ট টা নামিয়ে দিলাম কাকু বলল ” এত খুব ছোট্ট ” বলেই নুনুটা দু আঙ্গুলে ধরে নাড়াচাড়া করতে লাগলো আর বলল ” এটাকে তারাতারি বড়ো করো তাহলে তোমার মাকে তুমিও ঠাপাতে পাড়বে। ” আমার কেমন অদ্ভুত আরাম লাগছে। কাকু বলল ” মার পাশে আর ঘুমাও? ”

আমি বললাম ” মাঝে মাঝে ”

বলল এবার মা ঘুমাচ্ছে দেখলে তোমার এই কচি বাঁড়াটা bangla incest golpo নিয়ে তোমার মার ঠোটে ঠেকাবে। দেখবে কখনো কখনো তোমার ভাগ্য ভালো থাকলে তোমার মা চুষে দিতে পারে। কাকু বলে যাচ্ছে কিন্তু আমি বুঝলাম এরকম করা ঠিক নয়।

Bangla Choti Ma choda kahini


এবার আমার নুনুটা ছেড়ে বলল আজ রাতে আমি ওই জানালাটা খুলে রাখবো তুমি অবশ্যই দেখতে যাবে তোমার জন্য সাপ্রাইজ আছে তবে চুপচাপ যেও কেমন। bangla incest golpo আচ্ছা বলত ওখান থেকে তোমার মাকে সামনে থেকে দেখা যাচ্ছিল? ” আমি বললাম ” পাশ দিয়ে দেখা যায় ”

বলল ” কতটা পাশ দিয়ে আর তখন তুমি তোমার মাকে আমারা আধা ন্যাংটো করে গুদ চটকাচ্ছিলাম সবটা দেখতে পাচ্ছিলে কি bangla incest golpo ?? ” ” বলো বলো   আমি কিছু বললাম না।
 
Blogger দ্বারা পরিচালিত.