bdsex golpo শালী জামাইবাবু অবৈধ ভাতার part 2

 bdsex golpo শালী জামাইবাবু অবৈধ ভাতার part 2

 
bdsex golpo শালী জামাইবাবু অবৈধ ভাতার part 2

শীলুর দেহটা আমার কাছে গুরুত্বপুর্ন, মন তা না. যাই হোক, ১১ টার দিকে দেখি ঈলুর তিন বন্ধবীরা এসে হাজির. তারা অনেক দিন পর bdsex golpo ঈলুকে কাছে পাবার পর অনেক গল্প, অনেক প্রোগ্রাম করতে লাগলো. এক সাথে কোথায় কোথায় যাবে ঠিক করছিলো. ঈলু আমাকে ওদের সাথে যেতে বলছিলো. আমি বললাম তোমাদের তিন বন্ধবীর সাথে আমি একা গিয়ে কি করব? তোমরাই যাও, আমি আর একটু ঘুমিয়ে নেব. ঈলু আর ওর বন্ধবীরা ১২ টার দিকে বেরিয়ে গেলো আর বলল ওরা বাইরে লান্চ করবে. আমার শ্বাশুড়ি জামাই আদর করার জন্য কাজের লোকেদের নিয়ে রান্না ঘরে ব্যস্ত হয়ে পড়লো.

শীলু আমার দিকে রহস্যময় হাসি দিয়ে বলল কী করবে? bdsex golpo আমি ওর হাত ধরে বললাম এসো আমার সাথে. ওকে ওর ঘরে নিয়ে গেলাম. আমি দরজাটা লাগিয়ে দিয়ে ওকে জাপটিয়ে ধরলাম. ওকে চুমু দিয়ে ভরিয়ে দিলাম. শীলু বেশ রেস্পন্স করছিলো. এভাবে ৫-৬ মিনিট চাটা-চাটি করলাম. এবার শীলুকে দেখতে লাগলাম, সুন্দর গোল মুখ, কোঁকরাণো চুল তার নীচেই বড় বড়, টসটসে দুটো মাই, নিপল গুলো গোলাপী, খাড়া হয়ে আছে. যেন ডাকছে এসো আমাকে খাও. এর নীচে হালকা চর্বি ওয়ালা তল পেট, গভীর নাবী.

শীলুর কোমরটা অনেক সরু লাগছিলো এর ফলে ওর পাছাটাকে আরও চওড়া লাগছিলো. উড়ু দুটো ভাড়ি আর মসৃণ. ওর যোনি দেশে খুব ছোটো করে কাটা বাল দেখা যাচ্ছে. ওর যোনির গোলাপী অংশটা হালকা ভাবে দেখা যাচ্ছে. সম্ভবতো bdsex golpo রসে ভিজে যোনিটা চক চক করছে. শীলু হঠাত আমার আবেশ কাটিয়ে বলে উঠলো শুধু আমাকে দেখলেই হবে? আমাকে দেখতে দেবে না! এই বলে ও এগিয়ে এসে আমার জীন্স আর টি-শার্ট খুলে নিয়ে উলঙ্গ করে দিয়ে একটু দূরে গিয়ে ওর চোখ দিয়ে আমাকে লেহন করতে লাগলো.

বেশিখন অপেক্ষা করতে হলো না ও এগিয়ে এসে আমার ধোনটা নিয়ে চটকাতে লাগলো, বলল, টুনটুনিটার ঘুম ভেঙ্গে bdsex golpo গিয়েছে, এই কথা বলে খিল খিল করে হেঁসে উঠলো. একটু শক্ত হতেই আমার ধোনটা ওর মুকে নিয়ে চুষতে থাকলো. কখনো আমার ল্যাওড়া ছেড়ে আমার বিচি গুলো চুষতে লাগলো. ব্লূ ফিল্ম দেখে দেখে মাগী ওস্তাদ হয়ে গিয়েছে. আমি ওকে বললাম চলো বিছানাই যাই. বিছানাতে আমরা ৬৯ পোজ়িশনে bdsex golpo চোষাচুষি করতে থাকলাম. আমি চোষার মধ্যে ওর পুটকির ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিয়ে আঙ্গুল চোদা করতে থাকলাম.

শীলু আমার ধোন থেকে মুখ সরিয়ে আমার দিকে তাকিয়ে হাঁসলো আর আবার ধন-বিচি চোষা শুরু করলো. আমি শীলুকে বললাম-শীলু তোর পাছাটা যা বানিয়েছিস না একদম খানকি মাগীর মতো. ও মাথা উঠিয়ে বলল এই গালি দিচ্ছো কেনো? আমি বললাম-ওরে পাছা মোটা মাই দুলুনি মাগী তোকে গালি দিলে আমার ধোন আরও শক্ত হবে. ও হেঁসে বলল আমি তোর মাগী হলে তুই আমার সোনা খেকো অবৈধ ভাতার. আমি অবাক হয়ে যাচ্ছিলাম আমাদের bdsex golpo মুখের ভাষা শুনে তবে আমার ভালও লাগছিলো.

এসব বলতে বলতেই দেখি শীলুর সোনা চোষার আনন্দে আমার মুখে গুদ দিয়ে ঠেলা মারা শুরু করছে. বুঝলাম মাগীর মাল খসবে. আমি আরও জোরে জীব চালাতে লাগলাম. ওর মুখ আমার ধনে বন্ধ থাকাই শুধু উম্ম্ম্ম্ম্ম্ং উম্ম্ম্ম্ম্ং ঊওম্মম্ম্ম্ম্ম্ম্ং bdsex golpo করছিলো. হঠাত্ ও উড়ু দিয়ে আমার মাথা চেপে ধরে আমার মুখে মাল ঢেলে দিলো, আমি তৃষ্নার্তের মত ওর সব রস খেয়ে ফেললাম, শালীর রস আর শেষ হই না. আমার পেট ভরিয়ে তার পরে শান্ত হলো. এদিকে আমার তো মাল বের হইনি, ধোনটা এভারেস্টের মতো দাড়িয়ে আছে.
আমি শীলুকে কোলে তুলে নিয়ে দাড়িয়ে দাড়িয়ে bdsex golpo চুদতে লাগলাম.ও দুই পা দিয়ে আমার কোমর পেছিয়ে রেখেছে আর দুই হাতে আমার ঘার ধরে রেখেছে. আমি ওর কোমর ধরে তুলে-তুলে ধন দিয়ে গাদন দিচ্ছি. সারা ঘরে খালি থপ-থপ আর পচ-পচ শব্দে ভরে আছে. শীলু শীত্কার করছে আর বলছে বিশু লাগা তোর ওই আখাম্বা বাঁড়া দিয়ে আমার গুদ ফাটিয়ে দে, উফফফফফফফফ মনে হছে তো ঘোড়ার মতো ধোনটা আমার গলা দিয়ে বেরিয়ে আসবে, দে দে বিশু আমাকে ছিড়ে ফেল,এসব আবোল তাবোল বলতে বলতে ও দ্বীতিও বার মাল ছেড়ে bdsex golpo দিলো. রস সব আমার ধোন বেয়ে, বিচি ভিজিয়ে কার্পেটে পড়তে থাকলো. শীলু আমাকে চুমাই চুমাই ভরিয়ে দিতে থাকলো.

আমি বললাম মাই সুইট শালী আমার তো এখনো মাল আউট হইনি তোমার পোঁদ মারবো ভেবে আটকে রেখেছি. শীলু হেঁসে বলল ঠিক bdsex golpo আছে আগেয় ড্রয়ার খুলে আমার ডিল্ডো দিয়ে পুটকিটা একটু ঢিলা করে নাও. তার পরে পোঁদ মেরো, আমি ওকে মাটিতে নামিয়ে ডিল্ডোটা বের করে একটু ভেস্লীন লাগিয়ে নিলাম. তারপর ওকে ড্যগী পোজ়িশনে যেতে বললাম. শীলু লক্ষী মেয়ের মতো বালিসে মাথা রেখে পাছটা উচু করে ধরলো. ওর মাখনের মতো পাছা দুটো টেনে সরিয়ে পুটকির ফুটোটা বের করলাম. ফুটোর চামড়া হালকা কুচকে আছে. পুটকিটা চক-চকে মাখনের মতো পাছার রংয়ের চাইতে একটু গাড়, অনেকটা হালকা খয়েরী রংয়ের. আমি একটু থুতু ফেলে আমার বুড়া আঙ্গুলটা ঢুকিয়ে দিলাম. গর্তটা বেশ টাইট, আঙ্গুল বের করে দেখলাম bdsex golpo পরিষ্কার আছে তবে হালকা হাগুর গন্ধও নাকে ঝাপটা মারলো.

আমি ডিল্ডোটা আস্তে আস্তে ওর পাছার ফুটোয় ঢুকাতে থাকলাম. ও পাছার মাংসপেশী শক্ত করলেই ওর পাছায় জোরে থাপ্পর দিয়ে মাংসপেশী রিল্যাক্স করে দিই. এভাবে কয়েকবার করতে ওর পাছা লাল হয়ে গেলো.দেখে মনে হচ্ছিল শালীর bdsex golpo ফর্সা পাছা ফেটে রক্ত বেড়বে. যাক, ডিল্ডো বের করে আমার ধোনটা ওর পুটকিতে ঢুকানো শুরু করলাম, শীলু ব্যাথায় একটু সরে যাওয়ার চেস্টা করল, আমি চেপে ধরাতে পারল না. একটু সজ্জো হয়ে আসলে আমি ঠাপানো শুরু করলাম. নির্দয়ের মতো আমি ওকে ঠাপাছিলাম. শীলু ওর আঙ্গুল সোনায় ভরে নাড়তে থাকলো. আমার তলপেটের ধাক্কায় ওর পাছা দুলে দুলে উঠছিল, এ দৃষ্য না দেখলে বর্ণনা করা যাই না, গোল গোল, থল-থলে পাছা বারি খেয়ে কোমর পর্যন্তও উঠে যাচ্ছে আবার নেমে bdsex golpo আসছে. আর মাই গুলো তালে তালে দুলছিল. শীলু গোঙ্গাছিল আর বলছিলো বিশু মারো মারো আমার পোঁদ মেরে ফাটিয়ে দাও.

আমি ওকে বললাম খানকি জামাইবাবুকে দিয়ে চোদাতে খুব মজা না? আমি তোর পুটকি মেরে খাল করে ফেলবো, ওর নগ্ন পিঠে আমি কামড় দিচ্ছিলাম আর পাছা চাপরাচ্ছিলাম. আমি যেন জানোয়ার হয়ে গিয়েছি. কুত্তার মতো ওকে চুদে চলেছি bdsex golpo . এক সময় বুঝলাম আমার মাল আউট হবে, চোদার স্পীড আরও বাড়িয়ে দেওয়াতে আমি আমার নিজের এক মাত্র শালীর হোগাতে মাল ঢেলে দিলাম. আমার ধাক্কার চোটে ও এক সময় উপুর হয়ে শুয়ে পরেছিলো, মনে হচ্ছিল বিছানার ফোম এর মধ্যে ঢুকে যাবে. ওই অবস্থাই কিছুখন শীলুর পাছা আর পীঠের উপরে শুয়ে থাকলাম. পরে ওর উপর থেকে উঠে পড়লে আমার ধোনটা ওর পুটকি থেকে বেরিয়ে আসে আর আমার বীর্য গুলো পুটকি থেকে বেরিয়ে ওর উড়ু আর বিছানার চাদর ভিজিয়ে দিলো. আমি শীলুর ঠোঁটে চুমু দিয়ে বললাম থ্যাংক্স. শীলু হেঁসে বলল আমার সব গর্তে ব্র্যান্ডিংগ করার জন্য থ্যাংক্স দিচ্ছ, হা হা হা.
এভাবে আমরা নিয়মিত চোদা-চুদি করতে লাগলাম. আমাদের কামড়া-কামড়ি আর গালা গালি দিনে-দিনে বেড়েই চলল. একদিন একটা ডগ কলার কিনে অনলাম. ওর গোলাই লাগিয়ে বেল্ট ধরে তিনটে ফুটাতেই চুদলাম. ওকে বললাম, তুই আমার কুত্তি, তুই আমার ক্রীতদাসী, আমার বেস্যা মাগী তোকে আমি যেভাবে ইচ্ছা চুদবো. bdsex golpo ও খুব নরম করে বলল-আমি তোমার র্ক্ষিতা. এটা শুনে, ওকে একটা লম্বা চুমু দিলাম. এর পর বেল্ট ধরে ওকে আমার পাছার কাছে নিয়ে গেলাম, আমার পুটকি জীব দিয়ে চেটে পরিষ্কার করতে বললাম. আমার শীলু শুধু পরিষ্কারই করলো না ওর জীব আমার পুটকির মধ্যে ঢুকিয়ে খেলা করতে লাগলো.

এর পর থেকে মাঝে-মাঝে কখনো ও ক্রীতদাসী হতো আর কখনো আমি ওর ক্রীতদাস হতাম. আমি ক্রীতদাস হলে আমার পাছা পিটিয়ে আনন্দ পেত, বেল্ট টেনে রেখে ওর পুসী চাটাতো, পুটকি পরিষ্কার করাতো, এট্সেটরা. আমাদের হাতে bdsex golpo সময় কম থাকলে- ধরুন কোন পার্টী তে বা আত্মীয়ো সজনের মধ্যে থাকা অবস্থাই, আমি ওকে ইশারা করে বাতরূম, ব্যাল্কনী অথবা কোনো নির্জন যায়গায় নিয়ে গিয়ে চুদতাম.আমি সরা-সরি কোনো ফোরপ্লে ছাড়াই, ওর কাপড়/স্কার্ট উঠিয়ে ওর পাছা চুদে দিতাম পরে পাছা থেকে ধোন বের করে ওর মুখে চুদে মাল ঢেলে দিতাম. শীলু মাল খেয়ে আমার ধোন চেটে পুটে পরিষ্কার করে দেয়.. ওর পাছাটা আমার সবচাইতে bdsex golpo বেশি ভালো লাগে. আসে পাশে মানুষের ভীড় আছে অতছ আমরা একটু আড়ালে চুদছি এটা আমাদের আরও উত্তেজিত করতো.

এভাবে লোকচোক্ষুর অন্তরালে আমাদের দেহের খিদা মেটাতে লাগলাম. এভাবে, প্রায় ১৮ মাস চলার পরে শীলু একদিন বলল ও মনে হয় প্রেগ্নেংট হয়ে গিয়েছে!!!!!!! bdsex golpo আমার শুনে তো মাথায় বজ্রপাত হলো. ডাক্তারের কাছে নিয়ে গিয়ে নিশ্চিত হলাম যে শীলু প্রেগ্নেংট. তখনো আমার বৌ ঈলু প্রেগ্নেংট হইনি. আমি শীলু কে বললাম এবর্ষন করতে, ও কোনো ভাবেই রাজী হলো না. শীলু বলল ও এই বাচ্চা যে ভাবেই হোক সে জন্ম দেবে. আমি ওকে বুঝলাম আমি ওকে বিয়ে করতে পারবো না. ও বলল দরকার নাই, ওকে বিদেশে পাঠিয়ে দিতে. আমি চিন্তা করলাম শীলুকে বিদেশে পাঠালে আমার দৈহিক চাহিদা পুরো করতে পারবো না. তাই অনেক চিন্তা করে আমার bdsex golpo এক জূনিয়ার সেল্স এগ্জ়িক্যুটিভের সাথে ওর বিয়ে দিয়ে দিলাম.

অনেক ধুমধাম করে বিয়ে হলো,আমার শ্বশুড়-শ্বাশুড়ি এবং ঈলু সবাই খুশি. শীলুর জামাই শুভকে আমি ম্যানেজার করে দিলাম. ওদেরকে একটা bdsex golpo ড্যূপ্লেক্স বাড়ি কিনে দিলাম. জামাই তো বাড়ি-গাড়ি-প্রমোশান- সুন্দরী বৌ পেয়ে খুব খুশি. আমি সবই করলাম, তবে নিশ্চিত করলাম শুভ যাতে সপ্তাহে অন্তত পক্ষে তিন দিন ট্যুরের জন্য বাইরে থাকতে বাধ্য হয়. ও সময় আমি আমার শালীকে চুদে আসতাম. শীলুর বাড়ির ড্রাইভার, কাজের লোক আর দারয়ান সবাই বুঝতো “আসল” মালিক কে. ওদের কে কোম্পানী নির্ধারিতো বেতনের থেকে অনেক বেশি টাকা আমি দিতাম. তার পরেও শীলুর এক চাকর একবার ওকে ব্ল্যাকমেল করার চেস্টা করে. আমার বডী গার্ডরা bdsex golpo ওর যথা-যতো ব্যবস্থা নিলে অন্য কেও আর এজাতিও চেস্টা করেনি. যাই হোক যথারিত্য শীলু মা হলো, পুতুলের মতো একটা মেয়ে. ওর নাম রাখা হলো রত্না.

আসলেই রত্নর মতো চক-চক করতো. আমার প্রথম সন্তান.এদিকে,শুভ খুব খুশি হলো, ধুমধাম করে পার্টী দিলো, bdsex golpo বিল আমি কোম্পানী থেকে বের করলাম. আমি মাঝে মাঝে আমার মেয়ের দুধে ভাগ বসতাম, মানে শীলুকে চোদার সময় ওর মাই খেয়ে ফেলতাম. আমি এ সময় কয়েক বার গরুর মাই দোয়ানোর মত- শীলুর দুধে তেল লাগিয়ে টেনে-টেনে মাই দুইয়েছি, হা হা হা আমার বেস্যাটাকে তখন কুত্তি না বানিয়ে আমার গাভি বানিয়ে ফেলতাম. এটার আলাদা মজা আছে. তবে এসব করার ফলে ওর মাই গুলো একটু ঝুলে গিয়েছিলো. পরে আমি শীলুর ব্রেস্ট লিফ্টিংগ সার্জারী করিয়ে দিয়েছি. এদিকে শীলুর মেয়ে দেখে ঈলু বায়না ধরলো ওরো একটা বাচ্চা লাগবে bdsex golpo. বলল, আমার ছোটো হয়ে শীলু মা হয়ে গেলো আর আমাদের কোনো বাচ্চা হলনা. তো ঠিক আছে- কোনো প্রোটেক্ষন ছাড়া ঈলুকে সাত দিন ভালো মতো চুদতেই ওরো পেট হয়ে গেলো. এভাবে, ঈলু আমার দুই ছেলের মা হলো.

শীলুর এখনো এক মেয়েই, ও আর বাচ্চা নেইনি. আমরা এখনো আগের মতো চোদা-চুদি করি. শীলু একটু ভাড়ি হয়েছে, এ বয়সে কাটি কাটি শরীরের চাইতে একটু মাংসল শরীর ভালো লাগে. তবে মেয়েটার দিকে তাকালে আমার কস্ট লাগে. হুবুহু আমার কপী, bdsex golpo আমি দু বছর আগে শীলুর গোপন একাউংটে টাকা জমা দিয়ে বলেছিলাম, মেয়ের যা লাগে দিও, লাগলে আরও দেব. আমার শালী আমার বেস্যা-রক্ষীতা হয়েছে ঠিকই কিন্তু প্রকৃতি বড় নির্মম প্রতিশোদ নিলো. আমার প্রথম সন্তান কখনো আমাকে বাবা ডাকবে না.

Blogger দ্বারা পরিচালিত.